২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ডেন্টাল ইউনিটে দাঁতের চিকিৎসা খালেদা জিয়ার

ডেন্টাল ইউনিটে নেয়া হয়েছে খালেদা জিয়াকে - ছবি : নয়া দিগন্ত

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডেন্টাল ইউনিটে দাঁতের চিকিৎসা দেয়া হয়েছে। এজন্য বেলা সোয়া  ১টার দিকে খালেদা জিয়াকে হাসপাতালে তার কেবিন থেকে সেখানে নেয়া হয়।

জানা গেছে, খালেদা জিয়ার মাড়ির নিচের দিকে একটি দাঁত ধারাল হয়ে পড়েছিল। এর সাথে ঘষা লেগে তার গালে আলসার হয়েছিল। অন্যান্য ওষুধে তা না কমায় এখন দাঁতের চিকিৎসার সুপারিশ করা হয়।

হাসপাতাল সূত্র জানিয়েছে, ওরাল অ্যান্ড ম্যাক্সিফেসিয়াল বিভাগের সহযোগী অধ্যাপক মাহমুদা খাতুনের তত্ত্বাবধানে দাঁতটির ধারাল অংশটি সারানো হয়। 

পরে তাকে তার কেবিনে ফিরিয়ে আনা হয়।

 


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল