২৬ মে ২০২০

মনোনয়ন বৈধ হওয়ার পরই জিয়ার মাজার জিয়ারত করলেন রুমিন

ব্যারিস্টার রুমিন ফারহানা - সংগৃহীত

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে বিএনপি প্রার্থী ব্যারিস্টার রুমিন ফারহানার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন নির্বাচন কমিশন (ইসি)। মঙ্গলবার সকালে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। এসময় নির্বাচন কমিশনের কর্মকর্তারা ছাড়াও বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা, ওয়াসা, ডেসকো সহ বিভিন্ন সংস্থার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে মনোনয়নপত্র বৈধ হওয়ার পরই শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানরে মাজার জিয়ারত করেছেন রুমিন ফারহানা। এরপর তিনি বনানীতে তার বাবা প্রখ্যাত ভাষা সৈনিক মরহুম অলি আহাদ এবং বেগম খালেদা জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন।

এসময় বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন। এর আগে, গত সোমবার সংরক্ষিত নারী আসনে একমাত্র প্রতিনিধি হিসেবে দলের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানাকে মনোনয়ন দেয় বিএনপি। এরপর দুপুর ১২টার দিকে নির্বাচন কমিশনে মনোনয়নপত্র জমা দেন তিনি।

প্রসঙ্গত, গত বুধবার নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ বিএনপির একটি নারী আসনের জন্য তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী, ২০ মের মধ্যে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিতে হবে। মনোনয়নপত্র বাছাই হবে ২১ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৮ মে এবং ভোট ১৬ জুন।


আরো সংবাদ





maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv gebze evden eve nakliyat buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu