০৯ আগস্ট ২০২০

বিএনপি নেতা হাফিজের বাসা ঘিরে রেখেছে পুলিশ : যোগাযোগ বিচ্ছিন্ন

বিএনপি
মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ - ফাইল ছবি
24tkt

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদের বনানীর বাসা পুলিশ ঘিরে রেখেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ অভিযোগ করে আজ বুধবার সকাল ১০টার দিকে বলেন, কোনো কারণ ছাড়াই পুলিশ সকাল ৭টা থেকে হাফিজ উদ্দীনের বাসা ঘিরে রেখেছে।

এদিকে, দুপুর সাড়ে ১২টার দিকে রিজভী জানিয়েছেন, মেজর (অব.) হাফিজের বাসার টেলিফোন ও বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে রাখা হয়েছে। 

আরো পড়ুন :
পিরোজপুরে এ্যানী রহমানের গাড়ি বহরে হামলা, ফাঁকা গুলি
পিরোজপুর সংবাদদাতা, ১২ সেপ্টেম্বর ২০১৮
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী শেখ এ্যনী রহমানের গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। তিনি মঙ্গলবার টুঙ্গীপাড়ার বাড়ি থেকে পিরোজপুর শহরের বাসভবনে আসার পথে শহরের হোটেল বিলাশ চত্ত্বরে তার গাড়ি বহরে রাত সাড়ে আটটার দিকে ২০/২৫ জন যুবক হামলা চালায় বলে তিনি দাবি করেন।

মুখে কাপড় বাঁধা যুবকেরা তাদের লক্ষ করে গুলি করে এমন দাবিকরে এ্যানী রহমান বলেন দুর্বৃত্তদের হামলা থেকে আত্মরক্ষার জন্য তার স্বামী শেখ হাফিজুর রহমান লাইসেন্সকৃত পিস্তল থেকে ফাঁকা গুলি করেন।

তবে হামলার বিষয় জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন বলেন, হামলা বিষয়টি তারা দাবি করছেন। আমরা তদন্ত করে দেখছি। কোন গুলির ঘটনা ঘটেছে কিন খতিয়ে দেখা হচ্ছে।

এ দিকে ঘটনার পর হামলার প্রতিবাদ জানিয়ে শহরে এ্যানী রহমানের সমর্থকরা বিক্ষোভ করেছে। পিরোজপুর সদর থানার ওসি এসএম জিয়াউল হক বলেছেন এ্যানী রহমানের লোকেরা শহরের কয়েকটি পয়েন্টে ফাঁকা গুলি ছুঁড়েছেন। তিনি বলেন একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে।

হঠাৎ তরে শান্তিপুর্ণ পরিবেশকে কারা যেন অশান্ত করার পায়তারা করছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে শহরের একাধিক ব্যক্তি বলেছেন পিরোজপুরে বিবাদমান আওয়ামীলীগের একটি পক্ষকে দাবিয়ে রাখার জন্য এটি সাজানো নাটক। উল্লেখ্য শেখ এ্যানী রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি।


আরো সংবাদ

দক্ষিণ আফ্রিকায় করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়িয়েছে বগুড়ার শেরপুরে ট্রাক-বাস ত্রিমুখী সংঘর্ষ ইতিহত্যার দুই বছর অগ্রগতি নেই তদন্তে, হতাশায় পরিবার! জনতার খেলাপি ঋণ ১০ হাজার কোটি টাকায় নামিয়ে আনার নির্দেশ বৈরুত বিস্ফোরণ : মন্ত্রণালয়ে হামলা চালিয়েছে ক্ষুব্ধ বিক্ষোভকারীরা ইকরাম চৌধুরী চাঁদপুরের সাংবাদিক জগতের একজন অভিভাবক ছিলেন : দীপু মনি ভেনিজুয়েলার আদালতে ২ সাবেক মার্কিন সেনার ২০ বছরের কারাদণ্ড রাজস্থানে ‘জয় শ্রী রাম’ ও ‘মোদি জিন্দাবাদ’ স্লোগান না দেয়ায় মুসলিম বৃদ্ধকে বেধড়ক মারধর আয়া সোফিয়ার কারণে শঙ্কায় এথেন্সের মুসলমানরা ব্যাংক খাতে সুশাসন নিশ্চিতের শর্তে বাজেটে অর্থায়ন করবে বিশ্বব্যাংক টিকিটের দাম ও করোনা সনদ নিয়ে বিদেশগামীরা দিশেহারা

সকল