১৫ আগস্ট ২০২০

আজ সারাদেশে বিএনপির মানববন্ধন কর্মসূচী

-
24tkt

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আজ সোমবার সারা দেশে মানববন্ধন পালন করবে দলটি। একই দাবিতে আগামী বুধবার দুই ঘণ্টার প্রতীকী অনশন পালন করবে দলটির নেতা-কর্মীরা।

ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হবে বলে জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব ও দফতরের দায়িত্বপ্রাপ্ত রুহুল কবির রিজভী।

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে তিন দিনের কর্মসূচির অংশ হিসেবে আগামী বুধবার একই দাবিতে দুই ঘণ্টার প্রতীকী অনশন পালন করবে বিএনপি।

প্রতীকী অনশনের জন্য ঢাকায় রমনা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন প্রাঙ্গণ অথবা গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চের জন্য আবেদন করা হয়েছে বলে জানিয়েছে বিএনপি। সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ কর্মসূচী পালন করা হবে।


আরো সংবাদ

দুটি প্রাণে হাসি, বিজয় মানবতার বগুড়ায় খালেদা জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপির মিলাদ-মাহফিল মৃদু শ্বাসকষ্টে বাড়িতে অক্সিজেন নেয়ার পক্ষে মত বিশেষজ্ঞদের ইসরাইল-আমিরাত চুক্তিকে স্বাগত জানাল যেসব মুসলিম দেশ ‘১১ আগস্ট বিকালে বঙ্গবন্ধুকে ব্যক্তিগতভাবে সাবধান করেছিলাম’ বিশ্বের 'প্রথম' করোনা ভ্যাকসিনের উৎপাদন শুরু করল রাশিয়া ফরিদপুরে বন্যার্তদের মাঝে কওমি উলামা পরিষদের চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ ব্যক্তি মুজিবকে হত্যা করলেও তার আদর্শকে হত্যা করা যায়নি : তোফায়েল আনুষ্ঠানিকতা ছাড়াই খালেদা জিয়ার জন্মদিন পালন করছে বিএনপি ধীরে ধীরে করোনার প্রকোপ কমে যাচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী তাইওয়ানের সাথে বিশাল অস্ত্র চুক্তি যুক্তরাষ্ট্রের; ক্ষিপ্ত চীন

সকল