০৯ আগস্ট ২০২০

আগামীকালের মানববন্ধনের অনুমতি পেয়েছে বিএনপি

-
24tkt

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সোমবারের মানববন্ধন কর্মসূচীর মৌখিক অনুমতি পেয়েছে বিএনপি। দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নয়া দিগন্তকে এ তথ্য নিশ্চিত করেন।

গত বুধবার তিনদিনের কর্মসূচির ঘোষণা দিয়েছিলেন তিনি। আগামীকাল সোমবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন হবে। আর বুধবার দুই ঘণ্টার প্রতীকী অনশন পালন করবে বিএনপি। ঢাকায় রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গন অথবা গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত প্রতীকী অনশনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবেদন করেছে বিএনপি।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি এক মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে বন্দী রয়েছেন খালেদা জিয়া। তার মুক্তি দাবিতে ছয় মাসেরও বেশি সময় ধরে বিভিন্ন শান্তিপূর্ণ কর্মসূচী পালন করে আসছে বিএনপি সহ বিভিন্ন অঙ্গ সংগঠন।


আরো সংবাদ

সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ আর মাত্র ২ দিনের অপেক্ষা! বাজারে আসতে চলেছে বিশ্বের প্রথম করোনার টিকা! ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে সবচেয়ে বড় বিক্ষোভ বাগেরহাটে উপজেলা চেয়ারম্যান ও অতিরিক্ত জেলা প্রশাসক করোনা আক্রান্ত প্রয়োজন হলে সীমিত পরিমাণে চাল আমদানি করা হবে : কৃষিমন্ত্রী সাবমেরিন কেবল জটিলতায় ইন্টারনেট সেবায় ধীরগতি গাজীপুর সিটি কর্পোরেশনের ৫ হাজার ৭ কোটি টাকার বাজেট ঘোষণা শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন মাহিন্দা রাজাপক্ষে কোভিড-১৯ ও বিচার বহির্ভূত হত্যার বিরুদ্ধে বিস্তারিত সংবাদ সম্মেলন করবে বিএনপি জোবায়ের মনিরের জামিন বাতিল বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন ১০ সেপ্টেম্বর

সকল