২৫ মে ২০২০

খালাস চেয়ে খালেদা জিয়ার আপিল শুনানি সোমবার পর্যন্ত মুলতবি

-

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালাস চেয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আপিলের শুনানি সোমবার বেলা সাড়ে ১০টা পর্যন্ত মুলতবি করা হয়েছে।

আজ রোববার বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো: মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোট বেঞ্চে এই শুনানি অনুষ্ঠিত হয়।

খালেদা জিয়ার পক্ষে আজ বেলা ১২টায় শুনানি শুরু করেন তার আইনজীবী আবদুর রেজাক খান। তিনি আজ মামলার তদন্ত কমর্কতার সাক্ষ্যের কিছু অংশ পড়েন।

এরপর শুনানি করেন আইনজীবী এ জে মোহাম্মদ আলী। আদালতে খালেদা জিয়ার পক্ষে আইনজীবী হিসেবে আরো ছিলেন মীর মোহাম্মদ নাছির উদ্দিন, জয়নুল আবেদীন, আমিনুল ইসলাম, কায়সার কামাল মো: ফারুক হোসেন, আনিছুর রহমান খান, আইয়ুব আলী আশ্রাফী প্রমুখ।

গত ৮ ফেব্রুয়ারি বকশিবাজারে আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. মো: আখতারুজ্জামান মামলাটিতে খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদণ্ড দেন। একইসঙ্গে খালেদার ছেলে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান, মাগুরার সাবেক এমপি কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, ড. কামাল উদ্দিন সিদ্দিকী ও মমিনুর রহমানকে ১০ বছর করে কারাদণ্ড দেন আদালত।


আরো সংবাদ





maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv gebze evden eve nakliyat buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu