২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

বিড়ালের চার কান, শুধু কি তা-ই

বিড়ালের চার কান, শুধু কি তা-ই - ছবি : সংগৃহীত

সম্প্রতি তুরস্কে সন্ধান মিলেছে চার কানবিশিষ্ট একটি অনন্য বিড়ালছানার। তার নাম রাখা হয়েছে মাইদাস। বিড়ালছানাটি এতই জনপ্রিয় যে কাড়াকাড়ি করে তাকে দত্তকও নিয়ে নিয়েছে কানস ডস মিসি নামের তুর্কি এক নারী। খবর ডেইলি মেইলের।

মাইদাসের এখন ইন্সটাগ্রামে বেশ ভালো সময় যাচ্ছে; তার নামের একাউন্টটিতে ৪০ হাজারের ওপরে ফলোয়ার। সেখানে তার নানা লুকের ছবিতে মানুষের খুবই আগ্রহ।

বিড়ালছানাটির চারটি কান, শুধু এটিই তার অনন্য বৈশিষ্ট নয়; তার বুকে হৃদয় সদৃশ একটি চিহ্নও তার জনপ্রিয়তার আরেকটি কারণ।

মাইদাসকে দত্তক নেয়া ওই তুর্কি নারী জানালেন আরো বিস্ময়কর খবর, ‘বিড়ালছানাটি নাকি খুবই আমুদে ও কৌতুকপ্রিয়, সবার সাথে বন্ধুও করে ফেলে খুব তাড়াতাড়ি।

সূত্র : জিও নিউজ ও আনাদুলু নিউজ


আরো সংবাদ


premium cement
বিপিএল মাতাতে গেইল এখন ঢাকায় জাতিসঙ্ঘে ইরানের বকেয়া পরিশোধ করে দিলো দক্ষিণ কোরিয়া ইউক্রেন-রাশিয়া নিয়ে মন্তব্যের জেরে জার্মান নৌবাহিনী প্রধানের পদত্যাগ রাশিয়ার সাথে সীমান্ত উত্তেজনার মধ্যেই ইউক্রেনে পৌঁছল মার্কিন সামরিক সাহায্য বিনা নোটিশেই দখলদারদের উচ্ছেদ করা হবে : মেয়র আতিক রিয়েলিটি শো ‘সাওতুল কোরআনে’ ইয়েস কার্ড পেলো ঢাকার ১৫ কিশোর সরকার বিরোধী দল ও মত শূন্য বাংলাদেশ চায় : রিজভী ২শ শিক্ষার্থীকে বৃত্তি দিলো জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট ট্রান্সজেন্ডার নারীকে যৌন নির্যাতন শৈলকুপায় ট্রাকের ধাক্কায় সেনা সদস্যের মৃত্যু শীতে কাঁপছে দেশ, এরই মধ্যে বৃষ্টির আভাস

সকল