৩০ মে ২০২০

উটের চিকিৎসায় অত্যাধুনিক হাসপাতাল সৌদি আরবে

সৌদি আরব উটের চিকিৎসায় বিশ্বের সবচেয়ে বড় ও অত্যাধুনিক হাসপাতাল নির্মাণ করছে। দ্য সালাম পশুচিকিৎসা ও উট হাসপাতালটি কাসেম অঞ্চলে প্রতিষ্ঠা করা হচ্ছে।

সৌদি পরিবেশ, পানি ও কৃষি মন্ত্রণালয়ের বরাত দিয়ে আরব নিউজ এ তথ্য জানিয়েছে। সৌদি পরিবেশ, পানি ও কৃষি মন্ত্রণালয়ের এ বিষয়ে প্রতিবেদন প্রকাশ করেছে।

এতে বলা হয়েছে, হাসপাতালটির চূড়ান্ত অবকাঠামো নির্মাণ কার্যক্রম শেষের দিকে। এটা তৈরি করতে ২৬ মিলিয়ন ডলার খরচ পড়েছে। সেখানে উট প্রজননকারীরা ব্যক্তিগত খরচে তাদের পশুদের চিকিৎসা দিতে পারবেন।

পশুসম্পদবিষয়ক সেক্রেটারি ডা: হামাদ আল-বাস্তান বলেন, সালাম উপহাসপাতালের নির্মাণকাজ পর্যালোচনা করা হচ্ছে। কতটুকু অগ্রগতি হয়েছে তা মনিটরিং করা হচ্ছে। ইন্টারনেট।


আরো সংবাদ

কুমিল্লায় নতুন ৩৪ জন করোনায় আক্রান্ত নোয়াখালীতে একদিনে ৯৬ জনের করোনাভাইরাস শনাক্ত যেভাবে বাংলাদেশি অভিবাসীদের গন্তব্য হয়ে উঠলো লিবিয়া এনায়েতপুরে চতুর্থ শ্রেণির ছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা; শিক্ষক আটক রংপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকীতে খাদ্য সামগ্রী বিতরণ স্বাধীনতা ঘোষণায় জিয়া ছাড়া অন্য কারো কোনো ভূমিকা ছিল না : মওদুদ ৮ ফুট উচ্চতা নিয়ে বিপাকে যুবক সুবোল মানুষকে খুঁজে খুঁজে ত্রাণ দেয়া হচ্ছে : তথ্যমন্ত্রী নাটোরে করোনা উপসর্গ নিয়ে গৃহবধূর মৃ লিবিয়ায় খুন : আমার নাড়ি ছেঁড়া ধনরে আনি দেন দ্বিতীয় মেয়াদের প্রথম বর্ষপূর্তিতে দেশবাসীকে মোদির চিঠি

সকল