০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ন ১৪২৮, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

আমের লোভে উঁচু দেয়াল টপকালো হাতি!

দেয়াল টপকাচ্ছে হাতি - সংগৃহীত

চোখের সামনে ঝুলছিল আম। তা দেখে লোভ হলো এক হাতির। হওয়াটাই স্বাভাবিক। কতক্ষণ আর নিজেকে সামলে রাখা যায়? কিন্তু আম খেতে হলে উঁচু দেয়াল টপকাতে হবে। এক পর্যায়ে সেই দেয়াল টপকে গাছ থেকে আম খেয়ে এলো হাতিটি। মজার এই কাণ্ড দেখে মেতেছেন নেটিজেনরা।

ঘটনাটি জাম্বিয়ার সাউথ লুঙ্গায়া ন্যাশনাল পার্কের। সেই পার্কের ভিতর রয়েছে গেস্ট হাউস, এমফুয়ে লজ। অতিথিরা যখন সাফারিতে যাবেন বলে প্রস্তুত হচ্ছেন, তখন গেস্ট হাউসের জেনারেল ম্যানেজার দেখলেন তাদের গেস্ট হাউসের পাঁচিল টপকানোর চেষ্টা করছে একটি পুরুষ হাতি। তিনি সাথে সাথেই অতিথিদের সাবধান করে দেন।

তারপর গেস্ট হাউসের ভিতর থেকে সবাই দেখলেন হাতিটি কৌশলে পেরিয়ে গেল পাঁচ ফুটের সেই পাঁচিল। তার পর ভিতরে ঢুকে সে সোজা চলে গেল আম গাছের তলায়। আম খেয়ে হাতি চলে গেলো জঙ্গলে।

এই ঘটনা ক্যামেরা বন্দি করেছিলেন ওই গেস্ট হাউসেরই এক কর্মী। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।



আরো সংবাদ


পাহাড়ে সন্ত্রাসী হামলায় একবছরে ১৮ জন নিহত ব্যবসায়ীদের প্রস্তুত হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়ার মুক্তির দাবিতে যশোর জেলা মহিলা দলের মৌন মিছিল ১০ মাসেই চা উৎপাদনের লক্ষ্যমাত্রা ছাড়ালো বাংলাদেশ ‘জরুরি প্রয়োজন ছাড়া দক্ষিণ আফ্রিকা প্রবাসী কেউ দেশে না আসাই ভালো’ গ্রিন ইউনিভার্সিটিতে সশরীরে ক্লাস শুরু কক্সবাজার বিমানবন্দরে গরুর মৃত্যু নিয়ে রহস্য কাটেনি সংক্রমণে ডেল্টাকেও ছাপিয়ে যেতে পারে ওমিক্রন : দক্ষিণ আফ্রিকার বিশেষজ্ঞদের আশঙ্কা গাজীপুরে সাবেক মেয়র সমর্থকদের ওপর হামলা ও ভাঙ্গচুর পঞ্চসারে গুলি ও ককটেল বিষ্ফোরণ ঘটনায় মামলা এইডস রোগীর কী চিকিৎসা আছে বাংলাদেশে?

সকল