২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আমের লোভে উঁচু দেয়াল টপকালো হাতি!

দেয়াল টপকাচ্ছে হাতি - সংগৃহীত

চোখের সামনে ঝুলছিল আম। তা দেখে লোভ হলো এক হাতির। হওয়াটাই স্বাভাবিক। কতক্ষণ আর নিজেকে সামলে রাখা যায়? কিন্তু আম খেতে হলে উঁচু দেয়াল টপকাতে হবে। এক পর্যায়ে সেই দেয়াল টপকে গাছ থেকে আম খেয়ে এলো হাতিটি। মজার এই কাণ্ড দেখে মেতেছেন নেটিজেনরা।

ঘটনাটি জাম্বিয়ার সাউথ লুঙ্গায়া ন্যাশনাল পার্কের। সেই পার্কের ভিতর রয়েছে গেস্ট হাউস, এমফুয়ে লজ। অতিথিরা যখন সাফারিতে যাবেন বলে প্রস্তুত হচ্ছেন, তখন গেস্ট হাউসের জেনারেল ম্যানেজার দেখলেন তাদের গেস্ট হাউসের পাঁচিল টপকানোর চেষ্টা করছে একটি পুরুষ হাতি। তিনি সাথে সাথেই অতিথিদের সাবধান করে দেন।

তারপর গেস্ট হাউসের ভিতর থেকে সবাই দেখলেন হাতিটি কৌশলে পেরিয়ে গেল পাঁচ ফুটের সেই পাঁচিল। তার পর ভিতরে ঢুকে সে সোজা চলে গেল আম গাছের তলায়। আম খেয়ে হাতি চলে গেলো জঙ্গলে।

এই ঘটনা ক্যামেরা বন্দি করেছিলেন ওই গেস্ট হাউসেরই এক কর্মী। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল