২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আমের লোভে উঁচু দেয়াল টপকালো হাতি!

দেয়াল টপকাচ্ছে হাতি - সংগৃহীত

চোখের সামনে ঝুলছিল আম। তা দেখে লোভ হলো এক হাতির। হওয়াটাই স্বাভাবিক। কতক্ষণ আর নিজেকে সামলে রাখা যায়? কিন্তু আম খেতে হলে উঁচু দেয়াল টপকাতে হবে। এক পর্যায়ে সেই দেয়াল টপকে গাছ থেকে আম খেয়ে এলো হাতিটি। মজার এই কাণ্ড দেখে মেতেছেন নেটিজেনরা।

ঘটনাটি জাম্বিয়ার সাউথ লুঙ্গায়া ন্যাশনাল পার্কের। সেই পার্কের ভিতর রয়েছে গেস্ট হাউস, এমফুয়ে লজ। অতিথিরা যখন সাফারিতে যাবেন বলে প্রস্তুত হচ্ছেন, তখন গেস্ট হাউসের জেনারেল ম্যানেজার দেখলেন তাদের গেস্ট হাউসের পাঁচিল টপকানোর চেষ্টা করছে একটি পুরুষ হাতি। তিনি সাথে সাথেই অতিথিদের সাবধান করে দেন।

তারপর গেস্ট হাউসের ভিতর থেকে সবাই দেখলেন হাতিটি কৌশলে পেরিয়ে গেল পাঁচ ফুটের সেই পাঁচিল। তার পর ভিতরে ঢুকে সে সোজা চলে গেল আম গাছের তলায়। আম খেয়ে হাতি চলে গেলো জঙ্গলে।

এই ঘটনা ক্যামেরা বন্দি করেছিলেন ওই গেস্ট হাউসেরই এক কর্মী। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল