০৫ আগস্ট ২০২০

ভাল্লুকটি মহিলার পিছন থেকে এটা কি করছে! (ভিডিও)

24tkt

মেক্সিকোর একটি চিড়িয়াখানায় এই ঘটনা ঘটেছে। যা দেখে আপনিও হেসে প্রায় লুটোপুটি দেবেন। মেক্সিকোর ইকোলজিকাল পার্কে একটি ভাল্লুক মহিলার ওপর চেপে বসে আর তারপর তার চুল ঠিক করতে শুরু করে। সেখানে উপস্থিত সবার মনে হয়েছিল এই ভাল্লুক ওই মহিলাকে আক্রমণ করতে আসছে।

কিন্তু দেখা গেল ভিডিওতে যে ওই ভাল্লুকটি ওই মহিলার চুল ঠিক করে, সেখান থেকে চলে যায়। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দ্রুত ভাইরাল হয়ে পড়ে।

পর্যটকদের কাছে চলে আসে। ভাল্লুককে দেখে সবাই একেবারে স্থির হয়ে যায় সেখানে। কিন্তু ভাল্লুকটি ধীরে ধীরে এগিয়ে আসে এবং তারপর দাঁড়িয়ে পড়ে। এক মহিলার কাছাকাছি চলে গিয়ে একেবারে তার ওপরে প্রায় চেপে দাঁড়িয়ে পড়ে। তারপর তার চুল ঠিক করতে শুরু করে। তা দেখে সবাই যখন হাসতে শুরু করে তখন নিচে নেমে ভালুকটি চলে যায়। ৫৮ সেকেন্ডের এই ভিডিও ইউটিউবে শেয়ার করা হয়।

২৩ নভেম্বর এই ভিডিওটি শেয়ার করা হয়। এখনও পর্যন্ত চার লাখের বেশি ভিউ হয়েছে ভিডিওটি। প্রচুর রিঅ্যাকশনও আসছে এই ভিডিওটির।

একজন লিখেছেন," ভাল্লুক যে সবসময় আক্রমণাত্মক হয় তা নয়, ওদের ভালবাসলে, ওরাও ভালবাসার প্রতিদান দেয়।

আবার একজন ইউজার যেমন লিখেছেন এটা আমার কালো বিড়ালের মতো, ও আমার পাশে বসে থাকে এবং তারপর আমার পাশে আসে এবং আমার হাত ছুঁয়ে বোঝানোর চেষ্টা করে যে আসলে ওর আমার মনোযোগ আকর্ষণ করতে চাইছে।

 


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৩৮৭৬৩)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১৭২৩৫)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১২৫২৩)সিনহা নিহতের ঘটনায় পুলিশ ও ডিজিএফআই’র পরস্পরবিরোধী ভাষ্য (৯৫৯১)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (৮৭৮৫)সহকর্মীর এলোপাথাড়ি গুলিতে ২ বিএসএফ সেনা নিহত, সীমান্তে উত্তেজনা (৭৫৯৬)ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লেবাননের রাজধানী (৭১৪৬)বিবাহিত জীবনের বেশিরভাগ সময় জেলে এবং পালিয়ে থাকতে হয়েছে বাবুকে : ফখরুল (৬১৫১)চীনের বিরুদ্ধে গোর্খা সৈন্যদের ব্যবহার করছে ভারত : এখন কী করবে নেপাল? (৫৫৮১)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৪৪৬৩)