২৩ জানুয়ারি ২০২১
`

অবিশ্বাস্য! মদের চরম নেশায় ৭ ব্যক্তি মিলে শেষ পর্যন্ত মুরগিকে....


মদের নেশায় প্রতিহিংসা স্পৃহা যে কোনও কিছুকেই পরোয়া করে না তা প্রমাণ করে দিল ভারতের বিহার প্রদেশের কৈমুর জেলার এক অদ্ভুত ঘটনা।

অভিযোগ, মদের নেশায় উত্তেজিত সাত জন মিলে হত্যা করেছে এক পোষ্য প্রাণির! বুধবার নেশার ঘোরে ওই সাত অভিযুক্ত একটি পোষা মুরগিকে মেরে ফেলে বলেই অভিযোগ মুরগির মালিকের!

পুলিশের এক কর্মকর্তা শুক্রবার জানিয়েছেন, “এই অদ্ভুত ঘটনাটি ঘটেছে দুর্গাবতী থানা এলাকার তিরোজপুর গ্রামে। ওই গ্রামের বাসিন্দা কমলা দেবীর প্রতিবেশী একটি পরিবারের সঙ্গে বিরোধ ছিল। দিন দুই আগে কোনও একটি ঘটনা নিয়ে ওই দুই পরিবারের মধ্যে বেশ কথা কাটাকাটি হয়। এর পরেই কমলা দেবীর প্রতিবেশীদের একজন দৌড়ে গিয়ে কমলা দেবীর একটি পোষা মুরগিকে ধরে ফেলে এবং তাকে মেরে ফেলে।

অভিযোগ যে, এই সময়ে কমলা দেবী এবং তার পুত্র ইন্দলের সঙ্গেও হাতাহাতি হয় অভিযুক্তদের। মোহনিয়ার পুলিশ সুপার রঘুনাথ সিং শুক্রবারের বলেন, “কমলা দেবীর বয়ান অনুযায়ী এ ঘটনাটি প্রাথমিক তদন্ত করে ভারতীয় দণ্ডবিধির ধারা ৪২৯, ৩৪১, ৩২৩ এর অধীনে একটি মামলা করা হয়েছে। এই অভিযোগে সাত জনের ব্যক্তির নাম রয়েছে।

তিনি বলেন, “ওই মৃত মুরগির ময়নাতদন্ত দুর্গাবতী পশু হাসপাতালে করা হয়েছে। পরিবারের অভিযোগ, ওই মুরগিকে খুন করা হয়েছে এবং তার হত্যাকারীরা নেশাগ্রস্ত ছিল।”

পুলিশ জানায়, ময়না তদন্তের রিপোর্টে মুরগিটির ঘাড়ের পাশে ব্লক দেখা গিয়েছে। পুলিশ সুপার জানিয়েছেন যে, পুলিশ এই ঘটনাটির তদন্ত করছে। এনডিটিভি।



আরো সংবাদ