১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ফুঁসিয়ে উঠতেই চেপে ধরলেন কিং কোবরার মুখ! (ভিডিও)

সাপের সাথে লড়াইয়ে জয় হলো সৈন্যটিরই - ডেইলি মেইল

সরু পথ দিয়ে হেঁটে যাচ্ছিলেন সেনাবাহিনীর এক সদস্য। পথের দু'ধারে নারকেল গাছের সারি। হঠাৎই দেখলেন পথের ধারে ফণা তুলে আছে বিশাল এক কিং কোবরা!

অন্য কোনো সাধারণ মানুষ হলে হয়ত, ভয়ে চিৎকার করতে করতে দৌঁড় দিতেন। কিন্তু পাইথনের সামনে দাঁড়ানো মানুষটি যে সেনাবাহিনীর একজন চৌকশ সদস্য। তিনি তো পথ ছেড়ে দেয়ার মানুষ নন। তাই প্রথমেই বিশালাকার সাপটিকে হাত দিয়ে সামলানোর চেষ্টা করলেন।

কিন্তু কিং কোবরাও কি তাতে পথ ছেড়ে দিবে?

পথের ধারে ফণা তোলা কিং কোবরার সামনে সেই সৈন্য

 

উহু, শেয়ানে শেয়ানে লড়াই যে হবে। সাপটি তখন ছোবল দেয়ার জন্য ফণা তুললো। আর সৈন্যটিও তো কম নন। তিনি বাম হাত দিয়ে সাপের খোলা মুখটি বন্ধ করার জন্য ধরলেন।

তাতে আরো ফুঁসে উঠলো কিং কোবরা! কয়েক ফুট উপরে লাফ দিয়ে উঠলো!

হাত দিয়ে সাপটিকে সামলানোর চেষ্টা করছিলেন সৈন্যটি

 

কিন্তু সৈন্যটি তাতেও আতঙ্কিত না হয়ে, এক হাতেই চেপে ধরলেন কিং কোবরার মুখ! অন্য হাতে সাপের বাকি শরীর।

তারপর সর্পের সাথে লড়াইয়ে জেতার উদযাপন হাসি দিলেন দু:সাহসীক সেই সৈন্য।

সাপের মুখ চেপে ধরলেন সৈন্যটি

 

পুরো ঘটনাটি ভিডিও করেছেন অজ্ঞাত এক ব্যক্তি। আর এই লড়াইয়ের যে নায়ক সৈন্য, তার পরিচয়ও জানা যায়নি। তবে তার পোশাক দেখে বোঝা গেছে তিনি মালয়েশিয়ার সেনাবাহিনীর একজন সদস্য।

ভিডিও দেখুন-

- ডেইলি মেইল


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল