২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বর্তমান রাষ্ট্রপতির সাথে আজ সন্ধ্যায় দেখা করবেন নবনির্বাচিত রাষ্ট্রপতি

বর্তমান রাষ্ট্রপতির সাথে আজ সন্ধ্যায় দেখা করবেন নবনির্বাচিত রাষ্ট্রপতি - ছবি : সংগৃহীত

বাংলাদেশের নবনির্বাচিত রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন আজ মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথে সাক্ষাৎ করবেন।

প্রেস সচিব জয়নাল আবেদীন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানাও নির্বাচিত রাষ্ট্রপতির সাথে থাকবেন।

রাষ্ট্রপতি হামিদ সোমবার বাংলাদেশের রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় সাহাবুদ্দিনকে অভিনন্দন জানান এবং ফোনে শুভেচ্ছা বিনিময় করেন।

সাহাবুদ্দিন হবেন বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি।

গতকাল প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল ক্ষমতাসীন দলের মনোনীত প্রার্থী সাহাবুদ্দিনকে বাংলাদেশের নির্বাচিত পরবর্তী রাষ্ট্রপতি হিসেবে ঘোষণা করেন।

নির্বাচনী তফসিল অনুযায়ী রবিবার সাহাবুদ্দিনের জন্য দুটি মনোনয়নপত্র জমা দেয়া হয় এবং সোমবার যাচাই-বাছাই শেষে একটি বৈধ বলে গ্রহণ করা হয়। বিকেলে এ সংক্রান্ত গেজেট জারি করা হয়।

রাষ্ট্রপতি হামিদ চলতি বছরের ২৩ এপ্রিল তার মেয়াদ পূর্ণ করতে চলেছেন।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল