২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জাতীয় সংসদ আধুনিকায়নের কাজ পরিদর্শন করলেন স্পিকার

জাতীয় সংসদ আধুনিকায়নের কাজ পরিদর্শন করলেন স্পিকার - ছবি : সংগৃহীত

জাতীয় সংসদ আধুনিকায়ন প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় প্রকল্পের আওতায় সংসদের মূল ভবনের ৪৮ পয়েন্টে আধুনিক এবং বিদ্যুৎ সাশ্রয়ী ওয়ার্ল্ড রেপুটেড লাইট ব্র্যান্ড (লিগমেন্ট)-এর লাইট স্থাপন এবং টানেলের অভ্যন্তরে আধুনিক লাইট স্থাপন কাজের পরামর্শ ও মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

সংসদ ভবন গণপূর্ত বিভাগের পক্ষ থেকে এ সময় জাতীয় সংসদের টানেল এবং মূল ভবন আলোকিতকরণ কাজের পরিকল্পিত নকশার আলোকে প্রেজেন্টেশন দেয়া হয়। পরে পরিকল্পনা অনুসারে বাস্তবায়িত কাজগুলোর দুটি ভিডিও চিত্র উপস্থাপন করা হয়।

জাতীয় সংসদের মূল ভবনের বিভিন্ন প্রান্তে ট্রায়াঙ্গেল ও অন্যান্য আকৃতির স্থানগুলোতে স্থাপিত লাইটের বিষয়ে পরামর্শ দেন স্পিকার।

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ও হুইপ ইকবালুর রহিম অন্যান্যের মধ্যে পরামর্শ ও মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল