২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

প্রবাসীদের অবস্থা সম্পর্কে আপডেট দিতে নিয়মিত ব্রিফিং করার পরামর্শ

প্রবাসীদের অবস্থা সম্পর্কে নিয়মিত ব্রিফিং করার পরামর্শ - ছবি : সংগৃহীত

পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় বৈশ্বিক কভিড-১৯ পরিস্থিতি ও প্রবাসী বাংলাদেশীদের অবস্থা সম্পর্কে আপডেট দিতে নিয়মিত ব্রিফিং করতে মন্ত্রণালয়কে পরামর্শ দেয়া হয়েছে। কমিটির সভাপতি মোহাম্মদ ফারুক খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ পরামর্শ দেয়া হয়।

কমিটির সদস্য পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন, প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, গোলাম ফারুক খন্দকার প্রিন্স,আব্দুল মজিদ খান, নাহিম রাজ্জাক, নাবিল আহমেদ এবং নিজাম উদ্দিন জলিল (জন) সভায় অংশ নেন।

সভায় নব নিয়োগপ্রাপ্ত রাষ্ট্রদূতদের কর্মপরিকল্পনা পাওয়ার পয়েন্টের মাধ্যমে উপস্থাপন করা হয়। এ সময় সৌদি আরব, নেপাল ও ব্রুনাইয়ে নিয়োগ পাওয়া বাংলাদেশের রাষ্ট্রদূতরা সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করেন।

সভায় কভিড-১৯ এর বিষয়ে বৈশ্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। এ ব্যাপারে বিদেশে বাংলাদেশ মিশনগুলোর কর্মপরিকল্পনা এবং তা বাস্তবায়ন পরিস্থিতি কমিটিকে জানানোর জন্য পরামর্শ দেয়া হয়।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিবসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না

সকল