২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মুজিববর্ষে সংসদের বিশেষ অধিবেশন স্থগিত

মুজিববর্ষে সংসদের বিশেষ অধিবেশন স্থগিত - ছবি : সংগৃহীত

করোনার উদ্ভুত পরিস্থিতিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে ডাকা সংসদের বিশেষ অধিবেশন স্থগিত করা হয়েছে। শনিবার রাষ্ট্রপতি আবদুল হামিদ এ স্থগিতাদেশ দিয়েছেন বলে নিশ্চিত করেছেন রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন।

এরআগে ২০ মার্চ করোনাভাইরাস পরিস্থিতিতে জাতীয় সংসদের বিশেষ অধিবেশন স্থগিতের আহ্বান জানিয়েছিলো বিএনপি। বিএনপির যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জের দলীয় সংসদ সদস্য হারুন অর রশীদ স্পিকারের কাছে এ আহ্বান জানান।

২২ মার্চ সকালে মুজিববর্ষ উপলক্ষে ডাকা সংসদের এ বিশেষ অধিবেশনের শুরুতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের যে কর্মসূচি ছিল তাও ইতোমধ্যে বাতিল করা হয়েছে।মুজিববর্ষ উপলক্ষে জাতীয় সংসদের ২২ ও ২৪ মার্চ দুই বিশেষ অধিবেশন ডাকেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ২২ মার্চ বেলা ১১টায় অধিবেশন বসার কথা ছিল।

এরআগে, মুজিববর্ষের সকল উদযাপন ও আনুষ্ঠানিকতা সংক্ষিপ্ত করে আনে সরকার।


আরো সংবাদ



premium cement
কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার

সকল