২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মুজিব বর্ষ উপলক্ষে সংসদের বিশেষ অধিবেশন ২২ মার্চ

- ফাইল ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে জাতীয় সংসদের বিশেষ অধিবেশন বসবে আগামী ২২ মার্চ সকাল ১১টায়। রাষ্ট্রপতি আব্দুল হামিদ মঙ্গলবার এই অধিবেশন আহ্বান করেন। এটি হবে চলতি একাদশ সংসদের ৭ম এবং ২০২০ সালের দ্বিতীয় অধিবেশন।

বিশেষ অধিবেশনটি ২৩ মার্চ শেষ হতে পারে। এই অধিবেশনের দুই কার্যদিবসে বিশ্বের বিভিন্ন দেশের শীর্ষ নেতা এবং সংসদের স্পিকারদের আমন্ত্রণ জানানো হয়েছে।

গত ১৮ ফেব্রুয়ারি সংসদের ৬ষ্ঠ ও চলতি বছরের প্রথম অধিবেশন শেষ হয়। গত ৯ জানুয়ারি অধিবেশনটি শুরুর দিন বিকেল তিনটায় অনুষ্ঠিত সংসদের কার্য উপদেষ্টা কমিটির বৈঠকে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আগামী ২২ ও ২৩ মার্চ সংসদের বিশেষ অধিবেশন আহ্বানের সিদ্ধান্তের কথা জানানো হয়েছিল।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের

সকল