১১ জুলাই ২০২০

শপথ নিলেন সালাম মুর্শেদী

-

জাতীয় সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী নেতা আব্দুস সালাম মুর্শেদী। এরআগে তিনি খুলনা-৪ আসনের (রূপসা-তেরখাদা-দীঘলিয়া) আসন থেকে বিনা প্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত হন।
বৃহস্পতিবার দুপুরে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী নিজ কার্যালয়ে তাকে শপথ বাক্য পাঠ করান। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন সংসদ সচিবালয়ের সচিব (চলতি দায়িত্ব) আ. ই. ম. গোলাম কিবরিয়া। এ সময় জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন, মাহবুব আরা বেগম গিনি, সাবেক সংসদ সদস্য মো. মোল্লা জালাল, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনর রশীদ, এফবিসিসিআই’এর পরিচালক মো. হাবিবুল্লাহ ডন উপস্থিত ছিলেন।
সালাম মুর্শেদীর বাড়ি খুলনার রূপসা উপজেলায়। তিনি বাংলাদেশ এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ইএবি) সভাপতি, এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিজিএমইএ) সাবেক সভাপতি।
আওয়ামী লীগ খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে শূন্য ঘোষিত খুলনা-৪ আসনের উপনির্বাচনে ভোট গ্রহণের তারিখ নির্ধারিত ছিল ২০ সেপ্টেম্বর। কিন্তু ওই আসনে আর কোনো প্রার্থী না থাকায় গত ২৬ আগস্ট তাকে বিজয়ী ঘোষণা করা হয়।


আরো সংবাদ

রিজেন্ট গ্রুপ চেয়ারম্যান সাহেদের পাসপোর্ট জব্দ কালুরঘাট সেতু মেরামত কাজ শুরু হবে ১৩ জুলাই থেকে ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে রিসোর্টে ফুটবলারদের আইসোলেশন ক্যাম্প বিএনপিকে নিশ্চিহ্ন করতে সরকার ধারাবাহিক কূটকৌশল করছে : মির্জা ফখরুল মালয়েশিয়ায় নতুন শঙ্কায় প্রবাসী বাংলাদেশীরা মোদিকে মমতার চিঠি ইটনায় হাওরের পানিতে ডুবে ইউপি সদস্যের ছেলের মৃত্যু হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক ৩ চন্দনাইশে ষড়যন্ত্রমূলক মামলায় ২০ জনের বিরুদ্ধে চার্জশিট প্রদানের প্রতিবাদে মানববন্ধন উখিয়ায় গোছের ডালে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার

সকল