২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নেচেই চলেছে শত শত ডলফিন

যেন নেচেই চলেছে ডলফিনগুলো - সংগৃহীত

এক সাথে কয়েক শ' ডলফিন নাচছে। ডানে-বায়ে তাকানোর ফুরসত নেই। নেচেই যাচ্ছে। যেন দলীয় নৃত্যে অংশ নিয়েছে সবাই। একই ছন্দে নাচছে। মাঝেমাঝে কেউ খেই হারিয়ে ফেলছে। কিন্তু এই সৌন্দর্যের কোনো ত্রুটি ধরা পড়ছে না।

সম্প্রতি এমনই একটি ভিডিও প্রকাশ পেয়েছে। একদল ডলফিন আনন্দে লাফ দিচ্ছে এগিয়ে যাচ্ছে সমুদ্র কেটে। দেখে মনে হচ্ছে, ডলফিনগুলো নাচছে। এই নৃত্য কিছুক্ষণ দেখলে যে কারো মন আনন্দে নেচে উঠবে। ফলে দ্রুত তা ভাইরাল হয়ে গেছে।

এই ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ায়। চারিদিকে শুধুই অথৈ জল আর মাঝখানে একদল ডলফিনের নৃত্য।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল