২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জনগণের একটাই আকাঙ্ক্ষা অবৈধ সরকারের পতন : যুবদল সভাপতি

জনগণের একটাই আকাঙ্ক্ষা অবৈধ সরকারের পতন : যুবদল সভাপতি - ছবি : নয়া দিগন্ত

জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু বলেছেন, জনগণের একটাই আকাঙ্ক্ষা অবৈধ সরকারের পতন।

সোমবার (১৭ এপ্রিল) রাজধানীর ইস্কাটন লেডিস ক্লাবে কেন্দ্রীয় যুবদল আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশের জনগণ জেগে উঠেছে। জাতীয়তাবাদী যুবদল দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে যেকোন আন্দোলনে যুবদল সর্বশক্তি নিয়োগ করে আন্দোলনকে সফল করবে। জাতীয়তাবাদী যুবদল লড়তে জানে, জাতীয়তাবাদী যুবদল গড়তে জানে। আমরাই লড়ব, আমরাই গড়ব ইনশা আল্লাহ।

টুকু বলেন, দেশের মানুষ এই মুহূর্তে একটি জিনিস চায় সেটা হচ্ছে এই ফ্যাসিস্ট সরকারের পতন। বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। কথা বলার অধিকার কেড়ে নিয়েছে।

তিনি আরো বলেন, আজকে মানুষ স্বাধীনভাবে চলাফেরা করতে পারে না। কথা বলতে পারে না। বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর নির্মম নির্যাতন চালানো হচ্ছে। অনেককে গুম ও খুন করা হয়েছে। বিনা বিচারে মানুষ প্রাণ হারাচ্ছে। এজন্য আমাদের গণতন্ত্রের সংগ্রামে ঝাপিয়ে পড়তে হবে। দেশের মানুষের জন্য গণতন্ত্রের অধিকার ফিরিয়ে দিতে হবে। ভোটের অধিকার ফিরিয়ে দিতে হবে।

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে অবৈধ আখ্যা দিয়ে এই সরকারের বিরুদ্ধে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করার আহ্বান জানিয়ে তিনি বলেন, এই সরকারকে বিদায় দেয়ার জন্য আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হই। আসুন এ স্বৈরাচারী ফ্যাসিস্ট সরকারের হাত থেকে দেশের জনগণকে মুক্ত করি।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু, যুবদলের যুবদলের সিনিয়র সহসভাপতি মামুন হাসান, সহ-সভপতি নুরুল ইসলাম নয়ন, মাহবুব হাসান পিংকু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম চৌধুরী, সাইদুর রহমান, সহ-সাধারণ সম্পাদক শাহ নাসিরুদ্দীন রুমন, মিয়া মোহাম্মাদ রাসেল, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার ও যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন প্রমুখ।


আরো সংবাদ



premium cement

সকল