২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম ঢাকার ফ্যামিলি ডে পালিত

টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম ঢাকার ফ্যামিলি ডে পালিত। - ছবি : সংগৃহীত

জাঁকজমক, সৌহার্দপূর্ণ ও আনন্দঘন পরিবেশে উদযাপিত হয়েছে টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম, ঢাকার ফ্যামিলি ডে-২০২৩।

শুক্রবার রাজধানীর সন্নিকটে তামান্না ওয়ার্ল্ড ফ্যামিলি পার্কে এ ফ্যামিলি ডে-র আয়োজন করা হয়। আয়োজনের অন্যতম আকর্ষণ ছিলো র‍্যাফেল ড্র ও শিশুদের কবিতা আবৃত্তি ও খেলাধুলা।

বিভিন্ন গণমাধ্যমে কর্মরত টাঙ্গাইলের শতাধিক সাংবাদিক ও তাদের পরিবারের সদস্য এবং অতিথিসহ প্রায় ২০০ আপনজনের দিনভর উপস্থিতি ছিল খুবই প্রাণবন্ত।

একই সাথে ছিল শিশু-কিশোরদের নানাবিধ খেলাধুলা, গান, কবিতা আবৃত্তিসহ বিভিন্ন অনুষ্ঠান। সদস্যদের পরিবারের সদস্যদের জন্যও ছিল আনন্দ আয়োজন। আয়োজনে ছিল আকর্ষণীয় র‍্যাফেল ড্র ও সবার জন্য গিফট হ্যাম্পার। সকাল থেকে বিকেল পর্যন্ত দিনভর ছিল খাবারের নানা আয়োজন।

সংগঠনের প্রথম ও প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে ফ্যামিলি ডে উদযাপনের দায়িত্বে ছিলেন কমিটির আহ্বায়ক জ্যেষ্ঠ সাংবাদিক রফিকুল ইসলাম রতন। যথাসাধ্য চেষ্টার কমতি ছিল না কারো। বর্তমান সভাপতি খান মো: সালেক, সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, সাবেক সভাপতি ও ফ্যামিলি ডে উদযাপন কমিটির যুগ্ম-আহ্বায়ক গাফফার মাহমুদ, সাবেক সভাপতি আশরাফ আলী, তালুকদার হারুন, সাবেক সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জামাল, জীবন ইসলাম, প্রতিষ্ঠাতা আহ্বায়ক সাখাওয়াত হোসেন বাদশা, উদযাপন কমিটির সদস্য সচিব হাফিজুর রহমান ছাড়াও সংগঠনের সিনিয়র নেতাদের মধ্যে এনাম, আছাব, এলিস, আমিরুল ইসলাম অমর, ইসমাঈল আহসান ও অপুসহ সবাই অনেক কষ্ট করেছেন অনুষ্ঠানটি সফল করার জন্য।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র!

সকল