২১ ফেব্রুয়ারি ২০২৪, ০৮ ফাল্গুন ১৪৩০, ১০ শাবান ১৪৪৫
`

বাংলাদেশ আইটি প্রফেশনাল ফ্রেন্ডস ক্লাবের ৩য় আইটি সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ আইটি প্রফেশনাল ফ্রেন্ডস ক্লাবের ৩য় আইটি সম্মেলন অনুষ্ঠিত - ছবি : সংগৃহীত

বাংলাদেশে আইটি প্রফেশনালদের বড় সংগঠন বাংলাদেশ আইটি প্রফেশনাল ফ্রেন্ডস ক্লাবের ৩য় আইটি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রাজধানীর হোটেল সারিনাতে আইটি সেক্টরের নেতৃস্থানীয় লিডারদের অংশগ্রহণে এই জাকজমকপুর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তরুণদের তথ্যপ্রযুক্তিতে দক্ষ করে তোলাই এই সংগঠনটির মূল উদ্দেশ্য।

এই আয়োজনে চীফ গেস্ট হিসেবে উপস্থিত ছিলেন বিকর্ণ কুমার ঘোষ, ফরমার ম্যানেজিং ডাইরেক্টর বাংলাদেশ হাইটেক পার্ক অথরিটি, বি এম শরীফ, ম্যানেজিং ডাইরেক্টর স্কাইলার্ক সফট লিমিটেড, এমদাদুল হক, প্রেসিডেন্ট আইএসপিএবি, জুলফিকার রহমান, ডাইরেক্টর কনা সফটওয়্যার ল্যাব লিমিটেড, মিনহাজুল আসিফ, ফাউন্ডার কোডম্যান বিডি, মুশফিকুর রহমান, হেড অব আইসিটি ফাস্ট সিকিউরিটি ব্যাংক, শাহজেব ইবনে হোসেন, ম্যানেজিং ডাইরেক্টর এ অ্যান্ড এ কনসাল্টিং, মনতোষ রয়, ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড এ্যাপ্লিকেশন হেড ব্রাক ব্যাংক।

প্রোগ্রামে টাইটেল স্পর্ন্সর হিসেবে যুক্ত ছিলেন স্কাইলার্ক সফট লিমিটেড,গোল্ড স্পন্সর ছিলেন ফিউশান ইনফুটেক লিমিটেড,এক্সেস টেলিকম বিডি লিমিটেড, স্মার্ট গ্রুপ, এনজি আইটি লিমিটেড, পিপলস এইচআর এবং ডিজিটাল পার্টনার হিসেবে যুক্ত ছিলেন ব্যাকস্পেস ইন্টারন্যাশনাল।

বাংলাদেশ আইটি প্রফেশনালস ফ্রেন্ডস ক্লাব একটি অলাভজনক সংগঠন। এই ক্লাবের বর্তমান সদস্য ১০ হাজারের বেশি। ক্লাবের লক্ষ্য পেশাগত প্রশিক্ষণের মাধ্যমে আইটি খাতে দক্ষ জনবল তৈরি করা, নতুন নতুন প্রযুক্তি নিয়ে ওয়ার্কশপ,ওয়েবিনার, সেমিনার করে আইটির মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলতে অবদান রাখা।

বাংলাদেশ আইটি প্রফেশনালস ফ্রেন্ডস ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট সালেহ মোবিন, ভাইস প্রেসিডেন্ট ফারুক আজম এরশাদ এবং কমিটির অন্যান্য সদস্যবৃন্দ সাজ্জাদ হোসেন, এনামুল কবির শিশির, রাজিব হাসান, নাহিদা আক্তার, জুয়েল রানা, ওয়ালিউর রহমান ও মুকিদুর রহমান তনয় এবং নাজমুস সাকিব।


আরো সংবাদ



premium cement