০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪
ads
`

তারেক রহমানের জন্মদিনে সুপ্রিম কোর্ট ও ঢাকা বারে বিশেষ দোয়া

তারেক রহমানের জন্মদিনে সুপ্রিম কোর্ট ও ঢাকা বারে বিশেষ দোয়া - ছবি : নয়া দিগন্ত

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য কামনা করে সুপ্রিম কোর্ট বার ও ঢাকা বারের দোয়া মাহফিল করেছে বিএনপি সমর্থক আইনজীবীরা।

রোববার বাদ আছর জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সুপ্রিম কোর্ট বার মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রায় আট শতাধিক আইনজীবী অংশ নেন এবং তারেক রহমানের সুস্বাস্থ্য কামনার পাশাপাশি আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটি আয়োজিত দোয়া মাহফিলে অংশ নেন আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সভাপতি ও সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মাদ আলী, বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন, জয়নুল আবেদীন, ফোরামের মহাসচিব ও বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, সুপ্রিম কোর্ট বারের সাবেক সম্পাদক ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল, আবেদ রাজা, ব্যারিস্টার আবদুল্লাহ আল মামুন, সুপ্রিম কোর্ট বার ইউনিটের সভাপতি আব্দুল জব্বার ভুঁইয়া, সাধারণ সম্পাদক গাজী কামরুল ইসলাম সজল, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, অংশ নেন আইনজীবী মনির হোসেন, জামিল আক্তার এলাহী, রাগীব রউফ চৌধুরী, মোহাম্মদ আলী, শফিউল আলম মাহমুদ, মোর্শেদ আল মামুন লিটন, জাকির হোসেন, সুপ্রিম কোর্ট বারের ট্রেজারার মো: কামাল হোসেন, সহকারী সম্পাদক মো: মাহবুবুর রহমান খান, সাবেক সহ-সম্পাদক মাহমুদ হাসান, গাজী তৌহিদুল ইসলাম, মনিরুজ্জামান আসাদ, আবদুল্লাহ আল মাহবুব, কেআর খান পাঠান, আনিছুর রহমান খান, মাকসুদ উল্লাহ্, মো: কাইয়ুম, ফয়সাল সিদ্দিক ওলি, রাসেল আহমেদ, মহসিন কবির প্রমুখ।

ঢাকা বারে দোয়া মাহফিল
তারেক রহমানের ৫৮তম জন্মদিন উপলক্ষে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ঢাকা বার ইউনিট তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা বিশেষ দোয়া-মোনাজাত করেছে।

রোববার বাদ জোহর ঢাকা আইনজীবী সমিতি মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রায় তিন শতাধিক আইনজীবী অংশ নিয়ে তারেক রহমান ও বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মুনাজাত করেন।

এতে উপস্থিত ছিলেন আইনজীবী ফোরাম ঢাকা বারের সাবেক সভাপতি ও আইনজীবী ফোরাম ঢাকা বার ইউনিটের সভাপতি মাসুদ আহমেদ তালুকদার, ওমর ফারুক ফারুকী, খোরশেদ আলম, মহসিন মিয়া, গোলাম মোস্তফা খান, ইকবাল হোসেন, খোরশেদ মিয়া আলম, আবুল কালাম খান, আবদুল খালেক মিলন, হারুন অর রশিদ ভূইয়া প্রমুখ।


আরো সংবাদ


premium cement