২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ফালাহ-ই-আম ট্রাস্টের উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

দেশের বিভিন্ন জেলা থেকে আগত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান - ছবি : নয়া দিগন্ত

দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করেছে ফালাহ-ই-আম ট্রাস্ট।

শনিবার সকাল ৯টায় ট্রাস্টের উদ্যোগে মগবাজারে এক মিলনায়তনে এ বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন আল ফালাহ প্রিন্টিং প্রেসের ম্যানেজার খন্দকার রুহুল আমীন।

ট্রাস্টের ভাইস চেয়ারম্যান অধ্যাপক আবদুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও ইবনে সিনা কার্ডিয়াক সেন্টারের কার্ডিওলজিস্ট ও মেডিসিন বিশেষজ্ঞ কর্নেল অব. অধ্যাপক জেহাদ খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফালাহ-ই-আমের সেক্রেটারি ড. হাবিবুরর রহমান, দৈনিক সংগ্রামের জেনারেল ম্যানেজার আবুল হোসেন চৌধুরী ও আলোকিত সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি আতাউর রহমান সরকার।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক জেহাদ খান বলেন, তোমাদের জ্ঞানের ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জন করতে ইবনে রুশদ ও আল-বিরুনীর মতো জ্ঞান অর্জনের জন্য সবচেয়ে বেশি সময় দিতে হবে এবং আলোকিত মানুষ হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে।

উল্লেখ্য, ফালাহ-ই-আম ট্রাস্ট থেকে প্রতিবছরের ন্যায় এ বছরও দেশের বিভিন্ন জেলা থেকে আগত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন বগুড়ায় উৎসব করে কেনা হলো বই

সকল