০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

গণমাধ্যমকর্মী আইন সংশোধনে খসড়া প্রস্তাব চূড়ান্ত

গণমাধ্যমকর্মী আইন সংশোধনে খসড়া প্রস্তাব চূড়ান্ত। -

সংসদে উত্থাপিত গণমাধ্যমকর্মী আইনের বিভিন্ন ধারার সংশোধনের প্রস্তাব নিয়ে সাংবাদিক সংগঠনগুলো খসড়া চূড়ান্ত করেছে।
মঙ্গলবার সকালে জাতীয় প্রেস ক্লাবে এক সভায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) উদ্যোগে ৬টি সংগঠনের নেতৃবৃন্দ এ খসড়া চূড়ান্ত করে।

সভায় গণমাধ্যমকর্মী আইনের বিভিন্ন ধারা নিয়ে সাংবাদিক সংগঠনগুলোর নেতারা মতামত ব্যক্ত করেন এবং আইনের বিভিন্ন ধারা সংশোধন, পরিমার্জন ও সংযোজন করেন।

বিএফইউজের সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে ও সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিএফইউজে মহাসচিব দীপ আজাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক আকতার হোসেন, বিএফইউজের সহ-সভাপতি মধুসূদন মন্ডল, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, নির্বাহী সদস্য উম্মুল ওয়ারা সুইটি, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব, বিজেসির মহাসচিব শাকিল আহমেদ, বিজেসির ট্রাস্টি রাশেদ আহমেদ, ঢাকা সাব এডিটরস কাউন্সিলের সভাপতি মামুন ফারাজি, সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয়, টিসিএ-এর সভাপতি মাহবুব আলম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম জীবন।

সভায় ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরীর পিতা এহতেশাম হায়দার চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

-বিজ্ঞপ্তি


আরো সংবাদ


premium cement