২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে অসহায় মানুষের মাঝে জামায়াতের শীতবস্ত্র বিতরণ

রংপুরে অসহায় মানুষের মাঝে জামায়াতের শীতবস্ত্র বিতরণ - নয়া দিগন্ত

দেশের উত্তরাঞ্চলে প্রচণ্ড শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে এবং গরীব-অসহায় মানুষ শীতে কাতরাচ্ছে। এমন সময়ে রংপুরে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। মঙ্গলবার এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম বলেন, দেশের উত্তরাঞ্চলে প্রচণ্ড শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে এবং গরীব-অসহায় মানুষ শীতে কাতরাচ্ছে। এমন সময়ে একটি দায়িত্বশীল, আদর্শবাদী ও জনকল্যাণমুখী সংগঠন হিসেবে জামায়াতে ইসলামী শীতার্ত গরীব মানুষের কষ্ট লাঘবে এগিয়ে এসেছে। আশা করি, দুর্গত মানুষরা এতে কিছুটা হলেও উপকৃত হবেন। গণমানুষের জন্য জামায়াতের প্রচেষ্টা আগামী দিনেও অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।

মাওলানা আবদুল হালিম আরো বলেন, জামায়াতে ইসলামী সব সময় গরীব, অসহায় ও দুর্গত মানুষের পাশে থেকে তাদের সীমিত সামর্থ দিয়ে সহযোগিতা করে যাচ্ছে। জামায়াত বিপন্ন মানুষের সেবা করাকে ইবাদাত মনে করে এ দায়িত্ব পালন করে থাকে। তিনি আরো বলেন, যদি এ দেশ ন্যায় ও ইনসাফের ভিত্তিতে পরিচালিত হতো, তাহলে রাষ্ট্রের পক্ষ থেকে বঞ্চিত ও অধিকারহারা মানুষের পাশে সরকারী কর্মকর্তা ও কর্মচারীগণ সেবা দিতেন। তাই আমাদের দেশে ন্যায় ও কল্যাণ রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠার সংগ্রামে সকলকে এগিয়ে আসতে হবে। তিনি উত্তরাঞ্চলের শীতার্ত গরীব-অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সরকারসহ সকল বিত্তবান লোকদের প্রতি আহ্বান জানান।

মঙ্গলবার বাংলাদেশ জামায়াতে ইসলামী রংপুর মহানগরীর উদ্যোগে ৩৩ নম্বর ওয়ার্ডে গরীব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন রংপুর মহানগর আমীর উপাধ্যক্ষ মাওলানা এটিএম আজম খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল। এছাড়া উপস্থিত ছিলেন মহানগর নায়েবে আমীর অধ্যাপক আনোয়ারুল ইসলাম, মহানগর সেক্রেটারি অধ্যক্ষ ওবায়দুল্লাহ সালাফি ও ৩৩ নম্বর ওয়ার্ড সভাপতি অধ্যাপক নূরুল ইসলাম প্রমুখ।


আরো সংবাদ



premium cement
চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন

সকল