২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ডিআরইউর নতুন সভাপতি মিঠু, সম্পাদক হাসিব

-

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) নির্বাচনে নজরুল ইসলাম মিঠু সভাপতি ও নূরুল ইসলাম হাসিব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ-সভাপতি হয়েছেন ওসমান গনি বাবুল, যুগ্ম সম্পাদক পদে শাহনাজ শারমীন, অর্থ সম্পাদক পদে এস এম এ কালাম, সাংগঠনিক সম্পাদক পদে আবদুল্লাহ কাফি নির্বাচিত হয়েছেন।

এছাড়া দফতর সম্পাদক রফিক রাফি, নারী বিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ (বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত), ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন, আপ্যায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান (বিনা প্রতিদ্বন্দ্বিতা), কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সকাল ৯টায় রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে চলে বিকেল ৫টা পর্যন্ত। এক ঘণ্টা বিরতি দিয়ে সন্ধ্যা ৬টা থেকে শুরু হয় ভোট গণনা।

ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় নির্বাচন কমিশনের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ ফলাফল ঘোষণা করেন।

এবার নির্বাচনে ১ হাজার ৩২৬ জন সদস্য ভোট প্রদান করেছেন।‌


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল