১৭ জানুয়ারি ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জমাদিউস সানি ১৪৪৩
`

ফেনী সমিতি ঢাকার ত্রি-বার্ষিক নির্বাচনে আবদুল্লাহ-সেলিম প্যানেল নির্বাচিত

ফেনী সমিতি ঢাকার ত্রি-বার্ষিক নির্বাচনে আবদুল্লাহ-সেলিম প্যানেল নির্বাচিত -

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শনিবার ফেনী সমিতি ঢাকার ত্রি-বার্ষিক নির্বাচন- ২০২১ অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত নির্বাচনে সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে শেখ আবদুল্লাহ-মো: শাহাদাত হোসেন সেলিম প্যানেল ৪৯টি পদের মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ৪৮টি পদে নির্বাচিত হয়েছে। প্রতিদ্বন্দ্বী গণী আহমেদ-ডাঃ বুলবুল প্যানেল থেকে মাত্র একজন নির্বাচিত হয়েছেন।

সভাপতি শেখ আবদুল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন সেলিম দ্বিতীয় মেয়াদে নির্বাচিত হন। নির্বাচনে ঢাকাস্থ ফেনীবাসী স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনে ভোট প্রদান করে। এতে ফেনীর বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ


premium cement
ইসরাইলের কাছ থেকে কোনো গ্যাস কিনবে না লেবানন সাগরে ধরা পড়ল ৭ মণ ওজনের ‘শাপলা পাতা’ মাছ টিকা দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনা, শিক্ষার্থীর মৃত্যু ‘ভাই’ সম্বোধনে গণমাধ্যম কর্মীর উপর ক্ষেপলেন নির্বাচন কর্মকর্তা নির্বাচন কমিশনার নিয়োগ আইনের খসড়ার চূড়ান্ত অনুমোদন মন্ত্রিসভায় স্বাস্থ্যবিধি মানাতে সরকার ‘অ্যাকশনে’ যাবে : মন্ত্রিপরিষদ সচিব নাসিক নির্বাচনে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে : ওবায়দুল কাদের টেক্সাসের পণবন্দীর ঘটনায় ২ জন গ্রেফতার করোনায় আক্রান্ত সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ভারতে এক দিনে দুই লাখ ৫৮ হাজার করোনা রোগী শনাক্ত ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ৬০ থেকে ৬৫টি ওয়ার্ডের কর্মীসভা শেষ : রবিন

সকল