২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিএফইউজে-ডিইউজের দোয়া অনুষ্ঠিত

বিএনপি-খালেদা জিয়ার রোগমুক্তি কামনা
-

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মঙ্গলবার বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাদ জোহর জাতীয় প্রেস ক্লাব মসজিদে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মোহাম্মদ মুসা।

অনুষ্ঠানে বিএফইউজে সভাপতি এ: আবদুল্লাহ, বিএফইউজের সাবেক সভাপতি শওকত মাহমুদ, বিএফইউজে মহাসচিব নুরুল আমিন রোকন, সাবেক মহাসচিব এম এ আজিজ, ডিইউজের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, জাতীয় প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি হাসান হাফিজ ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ বাকের হোসাইন ও জাহাঙ্গীর আলম প্রধান, বিএফইউজের সহ-সভাপতি ওবায়দুর রহমান শাহীন, কোষাধ্যক্ষ মুহাম্মদ খায়রুল বাশার, বিএফইউজের প্রচার সম্পাদক মাহমুদ হাসান, ডিইউজের সহ-সভাপতি বাছির জামাল, যুগ্ম সম্পাদক শাহজাহান সাজু উপস্থিত ছিলেন।

এছাড়া বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক কাজী রওনাকুল ইসলাম টিপু, জাতীয়তাবাদী কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, বিএফইউজের নির্বাহী সদস্য আব্দুস সেলিম, জাকির হোসেন ও মো: আবু বকর মিয়া, ডিইউজের নির্বাহী পরিষদ সদস্য রফিক লিটন ও জেসমিন জুঁই, সিনিয়র সাংবাদিক আসাদুজ্জামান আসাদ, জিয়াউর রহমান, হুমায়ুন কবির, তাজুল ইসলাম, কারী ফখরুল ইসলাম, মো: বদিউল আলম চৌধুরী প্রমুখ দোয়ায় অংশ নেন। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement