২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

বিএফইউজের মর্যাদা পুনঃপ্রতিষ্ঠার অঙ্গীকার নবনির্বাচিত নেতাদের

বিএফইউজের মর্যাদা পুনঃপ্রতিষ্ঠার অঙ্গীকার নবনির্বাচিত নেতাদের - ফাইল ছবি

দেশের সাংবাদিকদের শীর্ষ সংগঠন বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটি বুধবার আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছে। দায়িত্ব গ্রহণ শেষে নবনির্বাচিত সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ দু’জনেই সংগঠনের মর্যাদা পুনঃপ্রতিষ্ঠা ও সাংবাদিকদের অধিকার আদায়ের সংগ্রামকে বেগবান করার অঙ্গীকার ব্যক্ত করেছেন।

এ উপলক্ষে দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ইউনিয়ন অফিসে বিদায়ী কমিটি ও নবনির্বাচিত কমিটির এক যৌথসভা অনুষ্ঠিত হয়। বিদায়ী কমিটির সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- নবনির্বাচিত সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, বিদায়ী কমিটির ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ, সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, নবনির্বাচিত সহ-সভাপতি মধুসূধন মণ্ডল, আফরোজা আক্তার ডিউ ও মোশাররফ হোসেন, বিদায়ী কমিটির সহ-সভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা।

এছাড়াও উপস্থিত ছিলেন নবনির্বাচিত যুগ্ম মহাসচিব শেখ মামুনুর রশীদ ও অমিত রায়, দফতর সম্পাদক সেবীকা রানী, নির্বাহী কমিটির সদস্য উম্মুল ওয়ারা সুইটি, ড. উৎপল কুমার সরকার, নূরে জান্নাত আখতার সীমা, শেখ নাজমুল হক সৈকত।

দয়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বিফইউজের অঙ্গ ইউনিয়ন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদ, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদ আমির হোসাইন স্মিথ, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান ও ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন ও সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা প্রমুখ।

সভায় বিদায়ী সভাপতি মোল্লা জালাল নবনির্বাচিত কমিটির সভাপতি ওমর ফারুককে ফুল দিয়ে ও ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ রেজুলেশন খাতা নবনির্বাচিত মহাসচিব দীপ আজাদের কাছে বুঝিয়ে দিয়ে দায়িত্ব হস্তান্তর করেন। বিএফইউজের নবনির্বাচিত দফতর সম্পাদক সেবীকা রানী স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।



আরো সংবাদ


যে কারণে ঝর্ণাকে আদালতে হিজাব খুলতে নিষেধ করলেন মামুনুল হক (১৬৩৯৪)করোনায় মৃত্যু এক দিনে তিন গুণ বৃদ্ধি (১২৪৬৩)খালেদা জিয়াকে যে ৩ দেশে নিয়ে যেতে বলেছেন চিকিৎসকরা (১১৮৬৬)মেয়র পদ থেকেও বরখাস্ত হলেন জাহাঙ্গীর (৯৮৫৯)সেরা করদাতা হলেন আইজিপি বেনজীর আহমেদ (৬৩২১)১০৭ বছরের যৌথ ব্যবসায় ভাঙন, ১,৫০০ কোটি ডলারের সম্পত্তি নিয়ে লড়াই হিন্দুজা ভাইদের (৬০৬৩)পাকিস্তান ক্রিকেট দলের ২১ জনের বিরুদ্ধে মামলার আবেদন, যে আদেশ দিলো আদালত (৫৯০১)মুক্তিযোদ্ধাদের ১০ শতাংশ কোটার বিধান বাতিল করলো হাইকোর্ট (৫৮১৩)গাজীপুরে মেয়র জাহাঙ্গীরের দলীয় পদে আতাউল্লাহ (৫৮০৩)আইএস খোরাসানের বিরুদ্ধে যুদ্ধ করতে সৈন্য পাঠাল তালেবান (৫১৪৬)