১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বিএফইউজে সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ

- ছবি : সংগৃহীত

বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি নির্বাচিত হয়েছেন ওমর ফারুক, মহাসচিব নির্বাচিত হয়েছেন দীপ আজাদ। আর অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন খাইরুজ্জামান কামাল।

শনিবার ভোটগ্রহণ শেষে রাতে জাতীয় প্রেস ক্লাবে নির্বাচন পরিচালনা কমিটি এই ফলাফল ঘোষণা করেছে।

ঢাকাসহ সারাদেশের ১০টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একযোগে ভোটগ্রহণ হয়। এবারের নির্বাচনের জন্য গঠিত ছয় সদস্যের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ জার্নাল পত্রিকার সম্পাদক শাহজাহান সরদার।

বিএফইউজের নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, মহাসচিব, যুগ্ম মহাসচিব, কোষাধ্যক্ষ, দফতর সম্পাদক ও চারটি নির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৩৪ জন প্রার্থী।

সভাপতি পদে ওমর ফারুকের সাথে প্রতিদ্বন্দ্বিতা করেন আবদুল জলিল ভুঁইয়া ও আবু জাফর সূর্য। সহ-সভাপতি পদে মধুসূদন মণ্ডল নির্বাচিত হয়েছেন। তার সাথে ভোট যুদ্ধে লড়েছেন অমিয় ঘটক পুলক, আজমল হক হেলাল, মফিদা আকবর ও সালাম মাহমুদ।

মহাসচিব পদে দীপ আজাদের সাথে লড়েন আবদুল মজিদ ও লায়েকুজ্জামান।

যুগ্ম মহাসচিব পদে শেখ মামুনুর রশীদ নির্বাচিত হয়েছেন। তার সাথে ভোটে লড়েছেন- নাসিমা আক্তার সোমা, বরুন ভৌমিক নয়ন ও মানিক লাল ঘোষ। কোষাধ্যক্ষ পদে খায়রুজ্জামান কামালের প্রতিদ্বন্দ্বী ছিলেন নজরুল কবির ও মোহাম্মদ আবু সাঈদ।

দফতর সম্পাদক পদে সেবিকা রানী নির্বাচিত হয়েছেন। তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করেছেন- এম শাহজাহান, মাসুম আহাম্মদ, মীর আফরোজ জামান, রেজাউল করিম রেজা ও শাহ আলম ডাকুয়া।

চারটি সদস্য পদে নির্বাচিত হয়েছেন- নূরে জান্নাত আখতার সীমা, ড. উৎপল কুমার সরকার, শেখ নাজমুল হক সৈকত ও উম্মুল ওয়ারা সুইটি। তাদের সাথে প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন আবদুল খালেক লাভলু, এম এ রহিম রনো, মো. সফিউর রহমান, শাহজাহান স্বপন, শফিউদ্দিন আহমেদ বিটু ও হামিদ মোহাম্মদ জসিম।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল