১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

১,০০০ পরিবারেকে খাদ্য সহয়তা দিয়েছে গণস্বাস্থ্য

১,০০০ পরিবারেকে খাদ্য সহয়তা দিয়েছে গণস্বাস্থ্য - ছবি- সংগৃহীত

ঈদুল আজহা উপলক্ষে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্যোগে রাজধানীতে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এসব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গণস্বাস্থ্য কেন্দ্র সূত্রে জানা গেছে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের তেজগাঁও, মহাখালী সাত তলা বস্তি, করাইল বস্তি, বাড্ডা সাতারকুল, রামপুরা ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের যাত্রাবাড়ীর মীরাজীবাগ ও দক্ষিণ কেরানীগঞ্জ রিভারভিও চেকপোস্ট এলাকায় অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, গণস্বাস্থ্য কেন্দ্রের ভ্রম্যমাণ চিকিৎসা টিমের সমন্বয়কারী অধ্যাপক ডা: শওকত আরমান, গণস্বাস্থ্য কেন্দ্রের মানবসম্পদ বিভাগের সহকারী কর্মকর্তা শাহনাজ পারভীন, মীরাজীবাগ এলাকার সমাজ সেবক মোজাম্মেল হক মাস্টার, মহাখালী ও রামপুরা এলাকার সামাজিক সংগঠন খুশীর ঠিকানার সদস্যরা।

এ সময় জাহাঙ্গীর আলম মিন্টু বলেন, অসহায় মানুষের দুর্দশা লাঘবে গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণ তহবিলে বিত্তবানসহ যেকোনো মানুষ সাহায্য করতে পারেন। আপনরা নিজে দান করুন, অন্যকে দান করতে দান করতে উৎসাহিত করুন। গণস্বাস্থ্য কেন্দ্র ১৯৭২ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে মানুষের মাঝে স্বাস্থ্য, শিক্ষা ও খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে।


আরো সংবাদ



premium cement
ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার

সকল