২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বেফাকের সহ-সভাপতি মাওলানা আব্দুল কুদ্দুসের ইন্তেকাল

বেফাকের সহ-সভাপতি মাওলানা আব্দুল কুদ্দুসের ইন্তেকাল - ছবি : সংগৃহীত

মিরপুর ১২ নম্বর জামিয়া মিল্লিয়া মাদানীয়া আরাবিয়া আজমা মহিলা মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও বেফাকের সহ-সভাপতি মাওলানা আব্দুল কুদ্দুস (৮০) মঙ্গলবার গভীর রাতে উত্তরার একটি ক্লিনিকে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার স্ত্রী, চার ছেলে ও তিন মেয়ে রয়েছেন।

বুধবার বাদ যোহর মিরপুর ১২ নম্বর হারুন মোল্লাহ ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন মরহুমের মেঝো ছেলে মুফতি ইমরান হোসেন কাসেমী। মরহুমের নামাজে জানাজায় স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা, মাদরাসার সভাপতি আলহাজ্ব এখলাস মোল্লা, বেফাকের সহ-সভাপতি মাওলানা মুসলেহ উদ্দিন গওহরপুরী, মহাসচিব মাওলানা মাহফুজুল হক, হাবের সিনিয়র সহ-সভাপতি মাওলানা ইয়াকুব শরাফতী, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নির্বাহী সভাপতি মাওলানা একে এম আশরাফুল হক, মাওলানা কবির আহমদ আড়াইহাজারী ও নেজামে ইসলাম পার্টির শীর্ষ নেতা মাওলানা জিয়াউল হক মজুমদারসহ শীর্ষ ওলামায়ে কেরাম অংশ নেন। মরহুমের নিজ গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগরের শিবানীপুর পারিবারিক কবরাস্থানে বুধবার বাদ মাগরিব তার লাশ দাফন করা হবে। মরহুমের ইন্তেকালে বেফাকের শীর্ষ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল