১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ডিএসইসি’র চিত্রাঙ্কন প্রতিযোগিতা

-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)।

আগামী ১৯ মার্চ শুক্রবার সকাল ৯টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ডিএসইসি সদস্যদের সন্তানরা অংশ নিতে পারবে।

মঙ্গলবার সংগঠনের দফতর সম্পাদক মনির আহমাদ জারিফ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, মোট চারটি বিভাগে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে- ‘ক’ গ্রুপ (প্লে থেকে প্রথম শ্রেণী), ‘খ’ গ্রুপ (দ্বিতীয় থেকে চতুর্থ শ্রেণী), ‘গ’ গ্রুপ (পঞ্চম থেকে সপ্তম শ্রেণী) এবং ‘ঘ’ গ্রুপ (অষ্টম থেকে দশম শ্রেণী)।

প্রতিযোগিতায় অংশ নিতে অংশগ্রহণকারীদের কোনো প্রকার রং-তুলি বা কাগজ আনতে হবে না। প্রতিযোগিতার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের জন্য আকর্ষণীয় পুরস্কার ছাড়াও অংশগ্রহণকারী প্রত্যেকের জন্য থাকবে পুরস্কার। বেলা ১১টায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হবে।

প্রতিযোগিতায় নিবন্ধন করতে সদস্যদের সন্তানের নাম, পড়াশোনা, মোবাইল নং লিখে ০১৭১১৯৩৮৫৮৬ নাম্বারে বার্তা পাঠাতে অনুরোধ করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

সকল