১৫ এপ্রিল ২০২১
`

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ডিএসইসি’র চিত্রাঙ্কন প্রতিযোগিতা

-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)।

আগামী ১৯ মার্চ শুক্রবার সকাল ৯টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ডিএসইসি সদস্যদের সন্তানরা অংশ নিতে পারবে।

মঙ্গলবার সংগঠনের দফতর সম্পাদক মনির আহমাদ জারিফ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, মোট চারটি বিভাগে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে- ‘ক’ গ্রুপ (প্লে থেকে প্রথম শ্রেণী), ‘খ’ গ্রুপ (দ্বিতীয় থেকে চতুর্থ শ্রেণী), ‘গ’ গ্রুপ (পঞ্চম থেকে সপ্তম শ্রেণী) এবং ‘ঘ’ গ্রুপ (অষ্টম থেকে দশম শ্রেণী)।

প্রতিযোগিতায় অংশ নিতে অংশগ্রহণকারীদের কোনো প্রকার রং-তুলি বা কাগজ আনতে হবে না। প্রতিযোগিতার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের জন্য আকর্ষণীয় পুরস্কার ছাড়াও অংশগ্রহণকারী প্রত্যেকের জন্য থাকবে পুরস্কার। বেলা ১১টায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হবে।

প্রতিযোগিতায় নিবন্ধন করতে সদস্যদের সন্তানের নাম, পড়াশোনা, মোবাইল নং লিখে ০১৭১১৯৩৮৫৮৬ নাম্বারে বার্তা পাঠাতে অনুরোধ করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি



আরো সংবাদ


কোহলিকে সরিয়ে শীর্ষে বাবর আজম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত ও পাকিস্তান হাইকমিশনারের চিঠি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে আবারো ২৫০০ টাকা করে দেয়ার উদ্যোগ আলোচনা দীর্ঘায়িত করা ক্ষতিকর হবে : খামেনি বেঙ্গালুরুর টানা দ্বিতীয় জয় বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক

সকল