২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিপিএমসিএ’র নতুন কমিটি গঠন

বিপিএমসিএ’র নতুন কমিটি গঠন - ছবি : সংগৃহীত

বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশনের (বিপিএমসিএ) নতুন কমিটি গঠিত হয়েছে। আগামী দুই বছরের জন্য ইন্টান্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এম এ মুবিন খান নবগঠিত কমিটির সভাপতি ও আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান এমপি সাধারণ সম্পাদক এবং তায়েরুননেছা মেমোরিয়াল মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক হাবিবুল হক অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত হোটেলে সংগঠনের ১২তম সাধারণ সভা শেষে ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠিত হয়।

কমিটির সহ-সভাপতি হলেন ইস্টার্ন মেডিকেল কলেজের চেয়ারম্যান ড. শাহ মো. সেলিম, গ্রিন লাইফ মেডিকেলের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. মাঈনুল আহসান, পপুলার মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. মোস্তাফিজুর রহমান ও নর্থ ইস্ট মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. মো. আফজাল মিয়া।

যুগ্ম-সচিব নির্বাচত হয়েছেন ইউনিভার্সেল মেডিকেল কলেজের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তী, রংপুর কমিউনিটি মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক মো. নাজমুল আহসান ও গাজী মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. গাজী মিজানুর রহামন এবং সাংগঠনিক সম্পাদক গাজীপুর সিটি মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক রিফায়েত উল্লাহ শরীফ।

এছাড়াও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন নর্থ বেঙ্গল মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. এমএ মুকিদ (সিরাজগঞ্জ), প্রাইম মেডিকেল কলেজের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. আক্কাস আলী সরকার (রংপুর), চট্টগ্রাম মা ও শিশু মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ মো. মোরশেদ হোসেন। শিক্ষা, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ইস্ট-ওয়েস্ট মেডিকেল কলেজ ব্যবস্থাপনা পরিচালক উলফাত জাহান মুন ও আইন বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আদ-দ্বীন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আরিফুর রহমান।

নির্বাহী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ইস্ট-ওয়েস্ট মেডিকেল কলেজের চেয়ারম্যান ডা. মো. মোয়াজ্জেম হোসেন এবং ঢাকা ও মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজের চেয়ারম্যান আফরোজা খান রীতা।


আরো সংবাদ



premium cement