১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`
বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন নির্বাচন

সভাপতি পদে গোলাম মোস্তফা ও কাজল হাজরা সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিত

নবনির্বাচিত নেতৃবৃন্দ - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন নির্বাচনে সভাপতি পদে গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক পদে কাজল হাজরা পুনর্নির্বাচিত হয়েছেন।

সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অ্যাসোসিয়েশনের ২০২০-২২ সালের কার্যনির্বাহী কমিটির এ নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার স্বপন দাস গুপ্ত, সহ কাজী হান্নান হোসাইন ও হাসান হাফিজের তত্ত্বাবধায়নে তালিকাভুক্ত ১৮১ জন ভোটারের মধ্যে ১৭৪ জন ভোটার ৩২ জন্য প্রার্থী হতে কার্যনির্বাহী কমিটির ১৫টি পদে ভোট দেন। যার মধ্যে ১৭২টি বৈধ এবং ২টি ভোট বাতিল হিসেবে গণ্য হয়।

নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- সভাপতি : গোলাম মোস্তফা (প্রাপ্ত ভোট-১২০), সহ-সভাপতি : ২ জন - নাসিম সিকদার (প্রাপ্ত ভোট-১০১) এবং আনিছুর রহমান(প্রাপ্ত ভোট-৫৯) এবং ইয়াসিন বাবুল (প্রাপ্ত ভোট- ৫৯) উভয়ের সমান ভোট পেয়ে আপাতত বিজয়ী, সাধারণ সম্পাদক : কাজল হাজরা (প্রাপ্ত ভোট-১৩৩), যুগ্ম-সম্পাদক : ২ জন- জীবন আমীর (প্রাপ্ত ভোট-১২৯) ও শেখ হাসান (প্রাপ্ত ভোট-৭৫), সাংগঠনিক সম্পাদক : ইন্দ্রজিৎ কুমার ঘোষ(প্রাপ্ত ভোট-১১২), অর্থ সম্পাদক : মঈন উদ্দিন আহমেদ (প্রাপ্ত ভোট-১১৪), দফতর সম্পাদক : আব্দুল আজিজ ফারুকী (প্রাপ্ত ভোট-১০৫), প্রচার ও প্রকাশনা সম্পাদক : মোবারক হোসেন (প্রাপ্ত ভোট-১১১), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক : রফিক উদ্দিন এনায়েত (প্রাপ্ত ভোট-৬৭), নির্বাহী সদস্য : ৪ জন- আব্দুল্লাহ আল মমীন (প্রাপ্ত ভোট-৬৪), জাহিদুল ইসলাম সজল (প্রাপ্ত ভোট-৭৩), জাহিদুল ইসলাম (প্রাপ্ত ভোট-৭৯), মো: হারুন-অর-রশিদ (প্রাপ্ত ভোট-৭৫)।

উল্লেখ্য, আগে কার্যনির্বাহী কমিটির ২১টি পদের ১০টি ছিলো সদস্য পদ, যা বর্তমানে চারটি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement