০৪ মার্চ ২০২১
`

কারাবন্দী সাংবাদিকদের মুক্তি ও সাগর-রুনীসহ সাংবাদিক হত্যার বিচার দাবিতে বিএফইউজে'র প্রতীকী অনশন কর্মসূচি

-

বর্ষীয়ান সম্পাদক আবুল আসাদ, বিএফইউজের সাবেক সভাপতি রুহুল আমিন গাজী, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম কাজলসহ কারান্দী সকল সাংবাদিক, সাগর-রুনীসহ সাংবাদিক হত্যা, নির্যাতনের বিচার ও বন্ধ করে দেয়া গণমাধ্যম খুলে দেয়ার দাবিতে আগামীকাল এক কর্মসূচি পালন করা হবে।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) উদ্যোগে সোমবার সকাল ১১টা থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতীকী অনশন কর্মসূচি পালন করা হবে। এতে অংশগ্রহণ ও বক্তব্য রাখবেন সাংবাদিক ও পেশাজীবী নেতৃরা। ওই কর্মসূচিটি সফল করার জন্য অংশগ্রহণ করতে সর্বস্তরের সাংবাদিক বন্ধুদের প্রতি আহ্বান করেন সংগঠনটির সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন।
প্রেস বিজ্ঞপ্তি

 



আরো সংবাদ


শৈলকুপায় আ.লীগের দুগ্রুপে সংঘর্ষ, বাড়ি-ঘর ভাংচুর ১৩৫৬ দিন বয়সের ভিসি ১১১৯ দিন কর্মস্থলে অনুপস্থিত নর্দান শিক্ষার্থীদের মাইগ্রেশন বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা রসিক মেয়রের নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন সেব্রিনা ফ্লোরার নোয়াখালীতে সাংবাদিকদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন আবরার হত্যা মামলার সাক্ষ্য গ্রহণ শেষ দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথ ৪ বড় ফেরি বিকল, তীব্র যানজট বিশ্ববাজারে তাঁতবস্ত্রের প্রসারে অবদান শাহজাদপুরে নারী উদ্যোক্তাকে সংবর্ধনা টেকনাফে ‘ক্রিস্টাল মেথ’সহ গ্রেফতার ১ ছাতকে অবৈধ স্থাপনা : উচ্ছেদে অনিয়মের অভিযোগ ফরিদপুরে পদ্মা সেতুতে রেল সংযোগ প্রকল্পের জমি অধিগ্রহণের চেক বিতরণ

সকল