১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কারাবন্দী সাংবাদিকদের মুক্তি ও সাগর-রুনীসহ সাংবাদিক হত্যার বিচার দাবিতে বিএফইউজে'র প্রতীকী অনশন কর্মসূচি

-

বর্ষীয়ান সম্পাদক আবুল আসাদ, বিএফইউজের সাবেক সভাপতি রুহুল আমিন গাজী, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম কাজলসহ কারান্দী সকল সাংবাদিক, সাগর-রুনীসহ সাংবাদিক হত্যা, নির্যাতনের বিচার ও বন্ধ করে দেয়া গণমাধ্যম খুলে দেয়ার দাবিতে আগামীকাল এক কর্মসূচি পালন করা হবে।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) উদ্যোগে সোমবার সকাল ১১টা থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতীকী অনশন কর্মসূচি পালন করা হবে। এতে অংশগ্রহণ ও বক্তব্য রাখবেন সাংবাদিক ও পেশাজীবী নেতৃরা। ওই কর্মসূচিটি সফল করার জন্য অংশগ্রহণ করতে সর্বস্তরের সাংবাদিক বন্ধুদের প্রতি আহ্বান করেন সংগঠনটির সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন।
প্রেস বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ



premium cement
সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মিরসরাইয়ে বজ্রপাতে কৃষকের তিন গরুর মৃত্যু হবিগঞ্জে বাসচাপায় পিকআপের চালক ও হেলপার নিহত

সকল