২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ইরাবের সভাপতি সাব্বির সম্পাদক সুমন

ইরাবের সভাপতি সাব্বির সম্পাদক সুমন - ছবি : নয়া দিগন্ত

শিক্ষা বিষয়ক সাংবাদিকদের সংগঠন ‘এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশেন, বাংলাদেশ (ইরাব)’-এর ২০২০-২১ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের ড্রিম স্কয়ার রিসোর্টে নির্বাচন শেষে এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি সাব্বির নেওয়াজ ও সাধারণ সম্পাদক দৈনিক কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার শরীফুল আলম সুমন। এর আগে ইরাবের বিগত কমিটির সভাপতি মুসতাক আহমেদের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বার্ষিক সাধারণ সভায় ইরাবের পূর্বের কমিটির মেয়াদ শেষ হওয়ায় তার কার্যক্রম বিলুপ্ত ঘোষণা করে সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য আমানুর রহমানকে প্রধান নির্বাচন কমিশনার, ঢাকা রিপোর্টস ইউনিটির সাধারণ সম্পাদক এবং ইরাবের প্রতিষ্ঠাতা সদস্য রিয়াজ চৌধুরী এবং রাইজিংবিডির নিজস্ব প্রতিনিধি আবু বকর ইয়ামিনকে নির্বাচন কমিশনার করে নির্বাচন পরিচালনার দায়িত্ব দেয়া হয়।

নতুন কমিটিতে সাব্বির নেওয়াজ ও শরীফুল আলম সুমন ছাড়া অন্য পদগুলোতে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি নিজামুল হক (দৈনিক ইত্তেফাক), যুগ্ম-সাধারণ সম্পাদক এম এম জসিম (দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড), কোষাধ্যক্ষ ফারুক হোসাইন (দৈনিক ইনকিলাব), সাংগঠনিক সম্পাদক এম এইচ রবিন (দৈনিক আমাদের সময়), দপ্তর সম্পাদক সোলায়মান সালমান (ডেইলি সান), প্রচার ও প্রকাশনা সম্পাদক রশিদ আল রুহানী (দৈনিক দেশ রূপান্তর), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক সাইফ সুজন (দৈনিক বণিক বার্তা), তথ্য প্রযুক্তি, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুরাদ হোসাইন (জাগোনিউজ)। এছাড়া নির্বাহী সদস্য হিসেবে মোশতাক আহমেদ (দৈনিক যুগান্তর), ইসমাইল হোসাইন (বাংলানিউজ২৪.কম) এবং তানিয়া আক্তার (ঢাকা টাইমস) নির্বাচিত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল