২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সরাসরি সিলেট-লন্ডন-সিলেট ফ্লাইট চালুর দাবি হাব ও আটাবের

সরাসরি সিলেট-লন্ডন-সিলেট ফ্লাইট চালুর দাবি হাব ও আটাবের - ছবি : সংগৃহীত

অবিলম্বে সরাসরি সিলেট-লন্ডন-সিলেট ফ্লাইট চালু’র দাবি জানিয়েছে হাব ও আটাব। বুধবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ভারপ্রাপ্ত জেলা ম্যানেজারের কাছে দেয়া এক স্মারকলিপিতে তাদের পক্ষ থেকে জানানো হয়েছে যে, সম্প্রতি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স তাদের অত্যন্ত যাত্রীপ্রিয় একটি রুট লন্ডন-সিলেট-এর সরাসরি ফ্লাইট কার্যক্রম বন্ধ রেখেছে। বিষয়টি দুঃখজনক ও বিমানের জন্য আত্মঘাতী সিদ্ধান্ত বলে আটাব সিলেট অঞ্চল মনে করে।

স্মারকলিপিতে বলা হয়, দীর্ঘদিন থেকে পরিচালিত হয়ে আসা একটি জনপ্রিয় রুট হঠাৎ করে বন্ধ করে দেয়া কতটুকু যুক্তিযুক্ত হয়েছে তা তাদের বোধগম্য নয়।

এতে বলা হয়, আটাব সিলেট অঞ্চল মনে করে বিমানের এই সিন্ধান্তের ফলে যাত্রীদের প্রতি অবিচার ও সিলেটবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি করবে।

এই সিদ্ধান্তের ফলে যাত্রী হয়রানি বাড়বে, বিমান তার যাত্রী হারাবে, এর ফলে বিরাট অংকের রাজস্বও কমবে।
বিমানের এই সিদ্ধান্তের ফলে বিদেশী এয়ারলাইন্সগুলো লাভবান হওয়ার সুযোগ পাবে। অনতিবিলম্বে লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট পুনরায় চালু করার জোর দাবি জানানো হয়েছে আটাব সিলেট অঞ্চলের পক্ষ থেকে।

একইসাথে সিলেট-লন্ডন ফ্লাইট যত দ্রুত সম্ভব চালু করার অনুরোধ কছেন তারা।
জাতীয় পতাকাবাহী প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জাতীয় স্বার্থে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

স্মারকলিপি প্রদান করেন আটাব সিলেট অঞ্চলের সভাপতি মোতাহার হোসেন বাবুল, সেক্রেটারী গিয়াস উদ্দিন আমজাদ, হাব বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও সিলেট অঞ্চলের সেক্রেটারী জহিরুল কবীর চৌধুরী সিরু ।
আরো উপস্হিত ছিলেন আটাব সিলেট জোনের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম আহমেদ, যুগ্ম সম্পাদক খন্দকার ইসরার আহমদ রকি, অর্থ সম্পাদক সাহাব উদ্দিন, ইসি সদস্য আব্দুল্লাহ, আটাব সদস্য লুৎফুর রহমান মোহন, আব্দুর রহমান আজম, ও আবুল হোসেন।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল