২৯ সেপ্টেম্বর ২০২০

ফোরাব কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত

-

ফিমেল ওয়ার্কার্স রিক্রুটিং অ্যাজেন্সিস অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ- ফোরাব এর প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর শান্তিনগরে একটি হোটেলে সোমবার এই সভায় সভাপতিত্ব করেন ফোরাব সভাপতি বায়রার সিনিয়র সদস্য আব্দুল আলিম।

সভায় বক্তব্য রাখেন, ফোরাবের সিনিয়র সহ-সভাপতি কে এম মোবারক উল্লাহ শিমুল, সহ-সভাপতি ফজলুল মতিন তৌহিদ, সহ-সভাপতি মতিউর রহমান খান, মহাসচিব মোহাম্মদ মহিউদ্দিন, যুগ্ম-মহাসচিব মিয়া মোহাম্মদ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফোরাবের ইসি কমিটির সদস্য কেফায়েত উল্লাহ মামুন।

সভায় বেশ কিছু বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এর মধ্যে কমিটির সদস্যদের পরিচিতি পর্ব। তহবিল গঠন ও সরকারি নিবন্ধন পাওয়ায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান সদস্যরা।

দেশে নারী অভিবাসন নিরাপদ ও টেকসই করার ক্ষেত্রে মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রেখে ফোরাব কার্যক্রম পরিচালনা করবে বলে মতামত জানানো হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

ভারতের অন্যতম শীর্ষ ধনী অনিল আম্বানির সম্পদ কি আসলেই শূন্যের কোঠায়? ধুনটে আওয়ামী লীগ নেতার রাইস মিল থেকে ১০০ মন সরকারী চাল জব্দ এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা নতুন কৃষি বিলের বিরুদ্ধে ভারতে কেন আগুন জ্বলছে? গাজীপুরে অপহরণ চক্রের সদস্য ভাই-বোন গ্রেফতার সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী : তাজুল বাগেরহাটে পিবিআইয়ের হেফজতে যুবকের মৃত্যু, পিটিয়ে হত্যার অভিযোগ বিদ্যুতের সেবার মান বাড়াতে নিয়মিত জরিপ করুন: নসরুল পরকীয়ায় মগ্ন পুলিশের ডিজিকে ধরে ফেললেন স্ত্রী, তারপর... ঋণের কিস্তি ডিসেম্বর পর্যন্ত শোধ না করলেও খেলাপি না করার নির্দেশ কেন্দ্রীয় ব্যাংকের শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে খেলতে পারবেন না সাকিব

সকল