১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হাফেজ ক্বারী ইলিয়াছ মিয়া, সাজেদা খানম ও আসমা বেগমের ইন্তেকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

-

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের মুগদা উত্তর থানার কর্মী হাফেজ ক্বারী ইলিয়াছ মিয়া, হাজারীবাগ উত্তর থানার মহিলা রুকন (সদস্য) সাজেদা খানম এবং শাহজাহানপুর থানার মহিলা রুকন আসমা বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম ও মরহুমা দ্বয়ের ইসলামী আদর্শের প্রচার ও মহিলা অঙ্গণে দ্বীনের খেদমতে বিশেষ অবদানের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম ও মরহুমাদের রূহের মাগফেরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তাদের নেক আমলসমূহ কবুল করে জান্নাতবাসী করেন এবং তাদের পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম হাফেজ ক্বারী ইলিয়াছ মিয়া (৫৮) শুক্রবার সকালে নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের ছোট ভাই মাওলানা ইসহাক মুগদা উত্তর থানা জামায়াতের সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করছেন। মরহুম কর্মজীবনে খলিশাজানি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব এবং ইমাম সমিতি ফুলবাড়িয়া, কালিয়াকৈর, গাজীপুরের সেক্রেটারি ছিলেন।

মরহুমা সাজেদা খানম (৭০) বৃহস্পতিবার বিকাল ৪টায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। তিনি দির্ঘদিন যাবৎ ঘাতক ব্যাধি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি স্বামী, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার স্বামী ইঞ্জিনিয়ার জহিরুল ইসলাম।

মরহুমা আসমা বেগম (৩৫) বৃহস্পতিবার বিকেলে নিজ বাসভবনে দুর্ঘটনাজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। তিনি স্বামী, ২ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার স্বামী খোকন মোল্লা শাহজাহানপুর থানা জামায়াতের রুকন। মরহুমার নামাজে জানাজা রাতে রাজধানীর বেনজীর বাগান মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতী করেন মসজিদের খতিব ও স্থানীয় হিলফুল ফুজুল সংগঠনের সভাপতি মাওলানা ইমদাদুল্লাহ। উক্ত জানাজায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারী মুহাম্মদ আবদুল জব্বার, শাহাজাহানপুর থানা আমীর মাওলানা শরিফুল ইসলাম এবং স্থানীয় জামায়াতের নেতাকর্মীসহ সাধারণ মুসল্লিগণ প্রমুখ। জানাজা শেষে মরহুমাকে শাহজাহানপুর কবরস্থানে দাফন করা হয়। বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল