২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিভিন্ন রাজনৈতিক দলের ঈদ শুভেচ্ছা

বিভিন্ন রাজনৈতিক দলের ঈদ শুভেচ্ছা -

দেশের বিভিন্ন রাজনৈতিকক দল ও সংগঠনের নেতরা ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে বাণী দিয়েছেন।

ডা. শফিকুর রহমান: দেশবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসমলামীর আমীর ডা. শফিকুর রহমান। এক শুভেচ্ছা বাণীতে তিনি বলেন, করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণের পাশাপাশি ঘূর্ণিঝড় ‘আম্ফান’ এর আঘাতে বাংলাদেশের উপকূলবর্তী এলাকা যখন ক্ষতিগ্রস্ত, সেই মুহূর্তে ঈদ উল ফিতরের আগমন। অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। তিনি দল ও নিজের পক্ষ থেকে সকলের সুখ-সমৃদ্ধি, সুস্বাস্থ্য, নিরাপদ জীবন ও শান্তি কামনা করেন।

ডা. শফিক বলেন, বর্তমান বিপর্যয়কর পরিস্থিতিতে পরস্পরের সহযোগিতা ও ক্ষতিগ্রস্তদের জন্য ত্যাগ স্বীকারের মাধ্যমে এবারের ঈদ-উল-ফিতর উদযাপন করার জন্য আমি দেশবাসীর প্রতি আহবান জানাচ্ছি। দোয়া করি আল্লাহ তায়ালা যেন আমাদেরকে এই মহামারি থেকে পরিত্রাণ দান করেন এবং দ্রুত ক্ষতি কাটিয়ে উঠার তাওফিক দান করেন।

চরমোনাই পীর: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর চরমোনাই পীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পবিত্র ঈদু উল ফিতর উপলক্ষে দেশবাসীর প্রতি আন্তরিক মোবারকবাদ ও অভিনন্দন জানিয়ে বলেছেন, মহামারিতে বিপর্যস্ত এ বছর প্রকৃত অর্থে কোন মানুষের মনে আনন্দ না থাকলেও মুমিন মুসলমানদের প্রকৃত আনন্দ হচ্ছে আল্লাহর তা’য়ালার নির্দেশ মানার মধ্যে। রমজান সকলকে আত্মসংযম ও আল্লাহর ভয় অর্জনের শিক্ষা দেয়। সকল ভেদাভেদ ভুলে সকলকে মানবতার কল্যাণে কাজ করা উচিত।

ইসলামী ঐক্যজোট: ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা আবুল হাসনাত আমিনী পবিত্র ঈদু উল ফিতর উপলক্ষ্যে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন এবং মহামারিসহ বিপদ আপদ থেকে দেশবাসীকে রক্ষার জন্য আল্লাহর কাছে দোয়া এবং ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়েছেন।

খেলাফত মজলিস: বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলনা মেহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

খেলাফত আন্দোলন: বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর ও মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াযী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশের সর্বস্তরের জনগণ ও সকল মুসলিম উম্মাহর প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তারা বলেন, দেশে খেলাফত প্রতিষ্ঠা হলেই সর্বস্তরের মানুষ তাদের ন্যায্য অধিকার ফিরে পাবে এবং প্রকৃত ঈদের আনন্দ উপভোগ করতে পারবে।

বাংলাদেশ খেলাফত মজলিস: আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক পবিত্র ঈদু উল ফিতর উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তারা বলেন, এমন এক মুহূর্তে ঈদুল ফিতর উদযাপন হচ্ছে, যখন বিশ্বব্যাপী করোনায় বিপর্যস্ত। মানুষের মনে আনন্দ ও শস্তি নেই। তবুও আল্লাহর হুকুম পালনার্থে আমাদেরকে ঈদের বিধান পালন করতে হবে।

ইসলামী ছাত্রশিবির : ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মো: সিরাজুল ইসলাম। তিনি বলেন, এ সময় ঈদুল ফিতরের আনন্দ সবার মাঝে নিশ্চিত করার লক্ষ্যে ধনীদের উচিৎ গরীবদের খোঁজ-খবর রাখা ও তাদের পাশে দাঁড়ানো।

ইসলামী শ্রমিক আন্দোলন : কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী আন্দোলনের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, সিনিয়র সহ-সভাপতি আলহাজ আব্দুর রহমান, দক্ষিণ সভাপতি আলহাজ জাহাঙ্গীর আলমসহ নেতারা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা এবং হিংসা বিদ্বেষ ভুলে মিলেমিশে ঈদের আনন্দে শামিল হওয়ার আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement
মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ

সকল