১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

‘রমজান ফুড প্যাক’ বিতরণ করলো সাদেক হোসেন খোকা ফাউন্ডেশন

- ছবি : নয়া দিগন্ত

পুরনো ঢাকার লক্ষীবাজার, ওয়ারী ও সূত্রাপুর এলাকায় দুঃস্থ ও অসহায় পরিবারের মধ্যে ‘রমজান ফুড প্যাক’ বিতরণের মাধ্যমে ঢাকা এইড কার্যক্রম শুরু করেছে ‘সাদেক হোসেন খোকা ফাউন্ডেশন’।

আজ সোমবার সকালে লক্ষীবাজারে দুঃস্থ ও অসহায় মানুষজনের বাসায় বাসায় গিয়ে এই সামগ্রী বিতরণ করেন ফাউন্ডেশনের আহবায়ক প্রয়াত ঢাকার মেয়র সাদেক হোসেন খোকার বড় ছেলে প্রকৌশলী ইশরাক হোসেন।

সাদেক হোসেন খোকা ফাউন্ডেশনের পক্ষে ইশরাক নিজস্ব অর্থায়নে যে আড়াই হাজার পরিবারকে ‘রমজান ফুড প্যাক’ বিতরণের ঘোষণা দিয়েছিলেন তা এই কর্মসূচির মাধ্যমে শুরু হলো।

বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা সামাজিক দূরত্ব বজায় রেখে এসব সামগ্রী দুঃস্থ ও দরিদ্র মানুষের ঘরে ঘরে পৌঁছিয়ে দেয়।

করোনাভাইরাস মহামারীতে ‘লকডাউন’ পরিস্থিতিতে রাজধানীর অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে গত ২৮ এপ্রিল প্রয়াত ঢাকার মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার পরিবারের নেতৃত্বে গঠিত হয় সাদেক হোসেন খোকা ফাউন্ডেশন।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল