১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ইপনা’কে এক হাজার পিপিই দিলো ডিবিএ

- নয়া দিগন্ত

বিশ্বজুড়ে প্রাণঘাতী করোনা ভাইরাসের আতঙ্ক বিরাজ করছে। দেশেও আজ এই ভাইরাসের কারণে মানুষ ভীত ও চরমভাবে আতঙ্কিত। আর এর মধ্যেই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এর ইন্সটিটিউট ফর পেডিয়াট্রিক নিউরো-ডিসঅর্ডার এন্ড অটিজম, ইপনা’কে এক হাজার পারসোনাল প্রোটেক্টিভ ইক্যুইপমেন্টসহ (পিপিই) অন্যান্য স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জামাদি প্রদান করেছে ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)। মঙ্গলবার সংগঠনের সক্রেটারী মো. দিদারুল গনী এই তথ্য জানান।

ডিবিএ’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রিচার্ড ডি’ রোজারিওর নেতৃত্বে মঙ্গলবার সংগঠনটির ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আলী এফসিএ, ও পর্ষদের অন্যান্য পরিচালকবৃন্দের উপস্থিতিতে উক্ত সরঞ্জামাদি গ্রহণ করেন ইপনার পরিচালক অধ্যাপক ডা. শাহীন আক্তার। এ সময় ইউনিটের অন্যান্য চিকিৎসকরা পিপিই হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অধ্যাপক ডা. শাহীন আক্তার দেশের এই সংকটকালীন সময়ে ডিবিএ’র এই মহতী উদ্যেগকে স্বাগত জানান এবং এসোসিয়েশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রিচার্ড ডি’ রোজারিও বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের (সিএসআর) অংশ হিসেবে ডিবিএ ইপনা’কে পিপিই প্রদানের মাধ্যমে স্বাস্থ্য সেবা দিতে পেরে অত্যন্ত আনন্দিত।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল