২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কারাবন্দী রাজনৈতিক নেতা-কর্মী ও আলেমদের মুক্তি দাবী খেলাফত মজলিসের

কারাবন্দী রাজনৈতিক নেতা-কর্মী ও আলেমদের মুক্তি দাবী খেলাফত মজলিসের - সংগৃহীত

বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিতে সন্তোষ প্রকাশ করে খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, বিলম্ব হলেও সরকারের শুভবুদ্ধির উদয় হওয়ায় এবং বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়ায় আমরা সরকারকে সাধুবাদ জানাচ্ছি। পঁচিশ মাসের কারভোগের পরে মুক্ত জীবনে খালেদা জিয়ার সুস্থতা কামান করছি। একই সাথে কারাবন্দী অন্যান্য সকল রাজনৈতিক নেতা-কর্মী, আলেম-ওলামাদেরও অবিলম্বে মুক্তি দেয়ার দাবী জানাচ্ছি।

বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তারা এই জানিয়ে আরো বলেন, বহু কারাগারে ধারণ ক্ষমতার অনেক বেশী বন্দী গাদাগাদি করে অবস্থান করছে। করোনাভাইরাসের সংক্রমনের ঝুকি ও আশংকা রয়েছে সর্বত্র। কারাগারে যেসব বয়ষ্ক কারাবন্দী রয়েছেন তাদের নিরাপত্তার স্বার্থে মুক্তির বিষয়টি বিবেচনা করা যেতে পারে। বিশে^র অনেক দেশ বন্দী মুক্তির বিষয়ে ইতিবাচক সিদ্ধান্ত নিচ্ছে।

খেলাফত নেতারা বলেন, আজকে অভিন্ন শত্রু করোনাভাইরাস সংক্রমণ রোধে দল-মত নির্বিশেষে সমগ্র জাতিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এ জন্য কায়মনোবাক্যে আল্লাহর সাহায্য কামনা করতে হবে একই সাথে সবাইকে যথাযথভাবে স্বাস্থ্য সতর্কতা মেনে চলতে হবে। ঘরে থাকা অবস্থায় আমাদের বেশি বেশি নামাজ, কুরআন তেলাওয়াতসহ এবাদত বন্দেগিতে আত্মনিয়োগ করতে হবে। সংক্রমণ রোধ ও আক্রান্তদের সুচিকিৎসা নিশ্চিতে সরকারকে দ্রুত কার্যকর ব্যবস্থা গ্রহন করতে হবে। সংবাদ বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement