২৬ নভেম্বর ২০২০

ডিইউজের নবনির্বাচিতদের জামায়াতের অভিনন্দন

ডিইউজের নবনির্বাচিতদের জামায়াতের অভিনন্দন - সংগৃহীত

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নবনির্বাচিতদের জামায়াতে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী। শনিবার দলের আমীর ডা. শফিকুর রহমান সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের অভিনন্দন জানান।

কেন্দ্রীয় প্রচার বিভাগের এম. আলম স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো ওই বিবৃতিতে তিনি বলেন, জাতির এই ক্রান্তিলগ্নে ঢাকা সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে যারা বিজয়ী হয়েছেন আমি তাদেরকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

তিনি বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তারা দেশে গণতন্ত্র, আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করে আসছেন। ঢাকা সাংবাদিক ইউনিয়ন দেশের বিভিন্ন ইস্যুতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

জামায়াত আমীর আরো বলেন, আমি আশা করি, ঢাকা সাংবাদিক ইউনিয়নের নব-নির্বাচিত নেতৃবৃন্দ বাংলাদেশে সংবাদপত্রের স্বাধীনতা, সাংবাদিকদের ন্যায্য অধিকার, দেশে আইনের শাসন, বিচার বিভাগের স্বাধীনতা ও জনগণের ন্যায্য ভোটাধিকার প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। তিনি সকলের কর্মময় জীবনের সফলতা এবং তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন। সংবাদ বিজ্ঞপ্তি


আরো সংবাদ

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ নিয়ে হৈচৈ করে মাঠ গরম করা যাবে না : মতিয়া চৌধুরী একজন নাগরিককে জন্ম থেকে মৃত্যু একটি নাম্বারে চিহ্নিত করা সম্ভব হবে? কাতারে ২২ দল নিয়ে আরব কাপ আয়োজন করবে ফিফা প্রবাসী সাংবাদিক ও কলামিস্টদের ব্যাংক হিসাব তলবে বিএফইউজে’র প্রতিবাদ ও নিন্দা করোনায় মৃতের সংখ্যা সাড়ে ৬ হাজার ছাড়ালো গ্যাস সিলিন্ডার কেটে ফেনসিডিল উদ্ধার, চালক আটক জুরাইনে যুবকের শরীরে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা : গ্রেফতার ৩ সগিরা মোর্শেদ হত্যা মামলা : অভিযোগ গঠন শুনানি শুরু ফেসবুক থেকে নিজের পোস্ট অপসারণ নিয়ে যা বললেন আজহারি ‘অপরাধীদের অপরাধী হিসেবে বিবেচনা করে যথাযথ ব্যবস্থা নিন’ অপরাধের দায় ব্যক্তির, দলের নয় : ওবায়দুল কাদের

সকল