০৩ এপ্রিল ২০২০

ডিইউজের নবনির্বাচিতদের জামায়াতের অভিনন্দন

ডিইউজের নবনির্বাচিতদের জামায়াতের অভিনন্দন - সংগৃহীত

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নবনির্বাচিতদের জামায়াতে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী। শনিবার দলের আমীর ডা. শফিকুর রহমান সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের অভিনন্দন জানান।

কেন্দ্রীয় প্রচার বিভাগের এম. আলম স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো ওই বিবৃতিতে তিনি বলেন, জাতির এই ক্রান্তিলগ্নে ঢাকা সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে যারা বিজয়ী হয়েছেন আমি তাদেরকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

তিনি বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তারা দেশে গণতন্ত্র, আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করে আসছেন। ঢাকা সাংবাদিক ইউনিয়ন দেশের বিভিন্ন ইস্যুতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

জামায়াত আমীর আরো বলেন, আমি আশা করি, ঢাকা সাংবাদিক ইউনিয়নের নব-নির্বাচিত নেতৃবৃন্দ বাংলাদেশে সংবাদপত্রের স্বাধীনতা, সাংবাদিকদের ন্যায্য অধিকার, দেশে আইনের শাসন, বিচার বিভাগের স্বাধীনতা ও জনগণের ন্যায্য ভোটাধিকার প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। তিনি সকলের কর্মময় জীবনের সফলতা এবং তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন। সংবাদ বিজ্ঞপ্তি


আরো সংবাদ

রাজবাড়ীতে দৌলতদিয়া যৌনপল্লীতে ত্রাণ বিতরণ ক্রিকেট খেলার স্ট্যাম্পের আঘাতে কিশোরের মৃত্যু করোনার লক্ষণে ছেলের মৃত্যু, কোয়ারেন্টাইনে পরিবার ঘিওরে কর্মহীনদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন পুলিশ কুমিল্লায় করোনায় আক্রান্ত সন্দেহে ২ ব্যক্তির বাড়ি লকডাউন গজারিয়ায় বৈঠার আঘাতে জেলে নিহত রাজবাড়ীর শা‌রি‌রিক ও বাকপ্র‌তিবন্ধী হকা‌র হা‌সেমের আকু‌তি বাংলাদেশে করোনা মহামারি আকারে না এলেও আমরা শঙ্কিত : হানিফ ১০ টাকা কেজিতে মাসে ৩০ কেজি চাল পাবে ৫০ লাখ পরিবার সিরাজগঞ্জের সলঙ্গায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় ব্যতিক্রম উদ্যোগ, টাকা দিয়ে অটোচালককে সরানো হচ্ছে সড়ক থেকে

সকল